রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনে ট্রাক চলাচল বন্ধের দাবিতে-মানববন্ধন স্বাভাবিকভাবে বাঁচতে চায় রিপন ঘূর্ণিঝড় আম্পান ও জোয়ারের পানিতে ১৪০ কি.মি সড়ক ক্ষতিগ্রস্থ পতœীতলায় শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার সুযোগ ও সহায়তা বৃদ্ধিতে করণীয় শীর্ষক আরকোর মতবিনিময় গুরুদাসপুরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন নোবিপ্রবিতে নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন বন্দির স্ত্রীকে নিয়ে কারারক্ষী নিরুদ্দেশ বিক্রি হওয়া সন্তান মায়ের কোলে ফিরিয়ে দিলেন আইনমন্ত্রী স্বাস্থ্যের তৃতীয় শ্রেণির ড্রাইভারের ঢাকায় একাধিক বিলাসবহুল বাড়ি, গাড়ি বার কাউন্সিলের লিখিত পরীক্ষা স্থগিত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম করোনামুক্ত বড়াইগ্রামে ছাত্রলীগ সভাপতির মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাইমুড়ীতে গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ১ বাগেরহাটে মোরেলগঞ্জে ৩ গ্রামের মানুষের ভরসা ঝুঁকিপূর্ণ ভাঙ্গা পুল, জনভোগান্তি চরমে সাঁথিয়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণকাজ শেষ প্রান্তে,জানুয়ারিতে ক্লাস শুরু

হায়রে প্রেম! প্রাণের প্রিয় লেপকেই বিয়ে করছেন এই মহিলা.!

নিজের বিছানার প্রতি একটু আধটু প্রেম সবারই থাকে। বিশেষ করে শীতকালে। এই কটা মাস লেপ-কাঁথা অন্তপ্রাণ হতে ভালবাসি আমরা সকলেই। শীতের সকালে যদি অফিস, টিউশন কিংবা স্কুল বা কর্মক্ষেত্রে যাওয়ার তাড়া থাকে তখন বিছানার মায়া কাটিয়ে ওঠা সত্যিই কঠিন হয়ে যায়।
গোটা শীতকালটাই, বিছানার প্রতি ভালবাসাটা যেন মানুষের একটু বেশিই বেড়ে যায়। এতদূর অবধি হয়তো ঠিকই আছে। কিন্তু এই মহিলা যা করছেন, শুনলে আপনারও হাসি পাবে।

বিলেতের এই তরুণী নিজের প্রিয় লেপটিকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন। এতটাই যে, এই লেপটিকেই তিনি নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন। আগামী মাসেই বিয়ে করছেন নিজের এই শয্যাসঙ্গীকে! <!–

–>
পাস্কাল সেলিক নামের এই মহিলার দাবি, উনি দীর্ঘদিন ধরেই তাঁর লেপটিকে ভালবাসেন। এবং এটার সঙ্গেই সারাজীবন কাটাতে চান। কোনওভাবেই নিজের পছন্দের বস্তুটিকে হাতছাড়া করতে চান না। শেষ পর্যন্ত ঠিক করেছেন বিয়ে করবেন লেপকেই। একসঙ্গে কাটাবেন সারাজীবন।

আগামী ১০ ফেব্রুয়ারি জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বন্ধুবান্ধবদের। পাস্কালের এই সিদ্ধান্তে বন্ধুরাও অবাক। তারা বলছেন, সত্যিই এটা অদ্ভুত একটা সিদ্ধান্ত। আবার, কেউ কেউ রসিকতাও করছেন। তারা বলছেন, এটাই পাস্কালের জীবনের সেরা সিদ্ধান্ত। বিয়ে করার জন্য যাবতীয় গুণ ওই লেপটির আছে। ওই বস্তুটি উষ্ণতা দেয়, বিপদের সময় কাছে থাকে। কখনও কাছে আসতে আপত্তি করে না। আবার পাস্কালের প্রতি দায়বদ্ধ। একজন জীবনসঙ্গীর কাছ থেকে আর কী-ই বা চাইতে পারে মানুষ!

পাস্কাল নিজেও একই কথা বলছেন। তাঁর দাবি, লেপটির সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। সবচেয়ে শক্তিশালী এবং সবচেয়ে গভীর। এর চেয়ে ভাল সম্পর্ক তাঁর আর কখনও কারও সঙ্গে ছিল না। এটি সবসময় তাঁর পাশে থেকেছে। প্রয়োজনে আলিঙ্গনও করেছে।তিনি বলছেন, আমি আমার লেপটিকে এতটাই ভালবাসি যে আমি গোটা পৃথিবীকে আমার জীবনের এই সন্ধিক্ষণ সরাসরি দেখাতে চাই। আর সেজন্যই বিয়ের অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা করেছেন তিনি!

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37461499
Users Today : 10964
Users Yesterday : 5188
Views Today : 32904
Who's Online : 94
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone