মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন

শিরোনাম :
যে দেশে নারীদের চেয়ে পুরুষরা বেশি ধর্ষিত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ফরম বিতরণ শুরু মঙ্গলবার বিছানায় মেয়েরাই বেশি নোংরা সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত: সেনাপ্রধান সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা সকালে সহবাস করলেই অবিশ্বাস্য উপকারিতা মাদক পরীক্ষায় ধরা পড়লেন ৬৮ পুলিশ, চাকরি গেল ১০ জনের ২০০ প্লটের মালিক গোল্ডেন মনির, বাসাতেই ৬০০ ভরি স্বর্ণ করোনা ভ্যাকসিনের সম্ভাব্য দাম কঠোর হচ্ছে সরকার, মাস্ক না পরলে জরিমানা ৫ হাজার টাকা বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর স্মরণে পাবনা জেলা শ্রমিক লীগের কোরআন খতম ও দোয়া মাহফিল বরিশালের দুই পৌর নির্বাচনের তফসিল ঘোষনা বরিশালে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ধসঢ়;ঘাটন হয়নি ॥ বাড়ছে লাশের সংখ্যা কুড়িগ্রামের বাঁশজানি সীমান্তে এক বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার  –মুহিবুর রহমান মানিক এমপি

‘হৃত্বিক-আদিত্য যেন গোসল না করেন’, কিয়ারার আজব দাবি

হৃত্বিক রোশন বলিউডের ‘গ্রিক গড’ হিসাবেই পরিচিত। দু-দশক ধরে আসমুদ্রহিমাচলের লক্ষ নারী হৃদয়ে ঝড় তোলেন এ তারকা। অন্যদিকে আজকের জেনারেশন হিরোদের মধ্যে অন্যতম চর্চিত ‘হ্যান্ডসাম হাঙ্ক’ আদিত্য রয় কাপুর। আর এই দুই হিরোকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন কিয়ারা আদভানি।

নায়িকার কথায় এ দুজনের তো গোসল না করলেও চলবে। কারণ তারা নাকি মারাত্মক ‘রাগেড এবং কুল’। আপতত লক্ষ্মী বম্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছেন কিয়ারা। এই ছবিতে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী।

নেহা ধুপিয়ার চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’য় এই মন্তব্য করেন কিয়ারা। তাকে সঞ্চালিকা নেহা একটি কল্পনায় ভরপুর সিচুয়েশন দিয়েছিলেন, প্রশ্ন করা হয় যদি অনেক বলিউড সেলেব একটা বাড়িতে বন্দি থাকে তাহলে সকলকে এন্টারটেইন করার দায়িত্ব কার কাঁধে থাকবে? এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি খ্যাত নায়িকা চটপট জবাব দেন- অক্ষয় স্যার। এরপর বলা হয়- ‘এমন এক সেলেবের নাম বল যে কখনো গোসল করবে না!’

প্রশ্ন শুনে খানিকটা থতমত খেয়ে যান কিয়ারা, বলেন ‘ইশশ!’ এরপর নায়িকা বলেন- আমি অবশ্য একটুভাবে এই উত্তরটা দিতে পারি। ‘আমরা চাইব না এ দুইজন মানুষ গোসল করুক, কারণ তারা যেন রুক্ষ এবং কুল থাকে- আর তারা হলেন- হৃত্বিক রোশন এবং আদিত্য রায় কাপুর।

এদিন নেহা ধুপিয়াকে কাভি খুশি কাভি গম ছবি থেকে কারিনা কাপুরের ফেমাস ডায়লগও বলে শোনাতে দেখা গেল কিয়ারাকে। হুবহু পু (পূজা)র মতো গলা নকল করেই কিয়ারা বললেন- ‘তুমহে কই হক নেহি বনতাকে তুম ইতনি খুবসুরত লাগো.. নট ফেয়ার’। যা শুনে চমকে যান নেহা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37855132
Users Today : 985
Users Yesterday : 1947
Views Today : 4892
Who's Online : 14
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone