রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী। লকডাউন অমান্য করে কুয়াকাটায় পর্যটকের ভীড় বিশ্বে প্রাকৃতিক দুর্যোগ প্রকৃতির বিচিত্র কখনো কখনো মানুষের উপর ভয়াবহ দুর্যোগ নেমে আসে। কোম্পানীগঞ্জে আবারো পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা ইসরায়েলকে ঠেকাতে এগিয়ে যাচ্ছে আশপাশের দেশের মানুষ! দাতভাঙা জবাব দিচ্ছে হামাস, সত্য গোপনের চেষ্টায় ইসরায়েল! এবার পশ্চিম তীরে রণক্ষেত্র! ৪০ মিনিটে ১৩ ফিলিস্তিনিকে হ’ত্যা করল ইসরাইলি যু’দ্ধবিমান ! ঈদ উদযাপন শেষ, বাড়ছে ঢাকামুখী মানুষের চাপ ! মুসলিম দেশকে এক করার ঘোষণা ইমরান খানের ! ইসরাইলের দিকে এগিয়ে যাচ্ছে শত শত বিক্ষোভকারীরা! (ভিডিও) ঈদের ছুটি শেষ, কাল খুলছে অফিস-আদালত ! লকডাউন আরও বাড়ছে, কাল প্রজ্ঞাপন জারি !

১৮ মাসে ৩ শতাধিক সভা করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান

ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে তারেক রহমান গত ১৮ মাসে দলের নেতাকর্মীদের সঙ্গে ৩ শতাধিক সভা করেছেন বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ফখরুল বলেন, ‌‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইতোমধ্যে ৩৩৩টি সভা করেছেন। এটা অত্যন্ত শ্রমের সঙ্গে, যোগ্যতার সঙ্গে করেছেন। তার অসাধারণ দক্ষতা রয়েছে। তিনি (তারেক রহমান) বিভিন্ন জেলা-উপজেলা-বিভিন্ন অঙ্গসংগঠন ও যেসব টিম রয়েছে তাদের সঙ্গে এসব সভা করেছেন। আজকের সভায় স্থায়ী কমিটির সদস্যগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।’

খালেদা জিয়া গত বছরের ফেব্রুয়ারিতে দুর্নীতি মামলায় কারাগারে যাওয়ার পর তারেক রহমান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন। লন্ডন থেকে প্রতিনিয়ত তিনি স্কাইপের মাধ্যমে দলের নেতাকর্মীদের সভা করছেন। এ জন্য বিএনপির গুলশান কার্যালয় ছাড়াও নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়েও নতুন করে স্কাইপে কক্ষ তৈরি করা হয়েছে।

শনিবারের সভায়ও তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির সরকার, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়,বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone