শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫০ অপরাহ্ন

শিরোনাম :
তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী। লকডাউন অমান্য করে কুয়াকাটায় পর্যটকের ভীড় বিশ্বে প্রাকৃতিক দুর্যোগ প্রকৃতির বিচিত্র কখনো কখনো মানুষের উপর ভয়াবহ দুর্যোগ নেমে আসে। কোম্পানীগঞ্জে আবারো পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা ইসরায়েলকে ঠেকাতে এগিয়ে যাচ্ছে আশপাশের দেশের মানুষ! দাতভাঙা জবাব দিচ্ছে হামাস, সত্য গোপনের চেষ্টায় ইসরায়েল! এবার পশ্চিম তীরে রণক্ষেত্র! ৪০ মিনিটে ১৩ ফিলিস্তিনিকে হ’ত্যা করল ইসরাইলি যু’দ্ধবিমান ! ঈদ উদযাপন শেষ, বাড়ছে ঢাকামুখী মানুষের চাপ ! মুসলিম দেশকে এক করার ঘোষণা ইমরান খানের ! ইসরাইলের দিকে এগিয়ে যাচ্ছে শত শত বিক্ষোভকারীরা! (ভিডিও) ঈদের ছুটি শেষ, কাল খুলছে অফিস-আদালত ! লকডাউন আরও বাড়ছে, কাল প্রজ্ঞাপন জারি !

৩৭তম বিসিএস : নন-ক্যাডারে নিয়োগ পেলেন ৭৮৭ জন

৩৭তম বিসিএস পরীক্ষায় ননক্যাডার পদে ৭৮৭ জনের ফলাফল প্রকাশ করা হয়েছে। তাদের দ্বিতীয় শ্রেণির বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। মঙ্গলবার পিএসসি থেকে এ তথ্য জানানো হয়েছে।

পিএসসি থেকে বলা হয়েছে, ৩৭তম বিসিএস পরীক্ষায় ননক্যাডারে ১০তম গ্রেডে নিয়োগের জন্য ফলাফল প্রকাশ করা হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়, সরকারি বিভিন্ন বিভাগে তাদের নিয়োগের জন্য সুপারিশ করেছে পিএসসি। অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদের/পদসমূহের নিয়োগবিধির ভিত্তিতে মঙ্গলবার (২২ অক্টোবর) অনুষ্ঠিত কমিশনের বিশেষ সভায় ৭৮৭ প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) পদে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন সুপারিশ করেছে। এ ফলাফল কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাবে/

সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের মধ্যে- বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিসংখ্যান কর্মকর্তা পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর পরিদর্শক পদে ২৭ জন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৩৮৭ জনসহ ৩৩ ক্যাটাগরির ৭৮৭টি পদের জন্য সুপারিশ করে ফলাফল প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, ৩৭তম বিসিএস থেকে প্রথম/দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদের জন্য আবেদনকারী ২২৬২ প্রার্থীদের মধ্য থেকে এ যাবত প্রথম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) নন-ক্যাডার পদে ৮৮৫ প্রার্থীকে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone