মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:১২ অপরাহ্ন

শিরোনাম :
মাস্ক বাধ্যতামূলক অ্যাকশনে যাচ্ছে সরকার ১০ কোটি টাকার ক্ষতি গণস্বাস্থ্য কেন্দ্রের প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের ইন্তেকাল করোনায় দেশে মৃত্যু ৫ হাজার ছাড়াল, শনাক্ত সাড়ে ৩ লাখ ফের লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত জানালেন মন্ত্রিপরিষদ সচিব কারা ডিআইজি বজলুর সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব জব্দ ডা. সাবরীনার জামিন নামঞ্জুর ইতালিয়ান ওপেনের ফাইনালে নোভাক জোকোভিচ নতুন চমক নিয়ে আইপিএলে ডি ভিলিয়ার্স বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে ফাইনালে তোলা রাকেটিচের বিদায় ইব্রাহিমোভিচের জোড়া গোলে এসি মিলানের জয় বিশ্বে আসছে ভয়ংকর দুর্ভিক্ষ, ৩ কোটি মানুষের মৃত্যু হবে! বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৯ লাখের বেশি রাখাইনে ফের অভিযান, রোহিঙ্গা ঢলের শঙ্কা! নিউইয়র্ক পুলিশেই ছিল চীনা গুপ্তচর!

৪৮বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আশরাফ মেম্বার র‌্যাবের হাতে আটক

 

এস.এ.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: ৪৮বোতল ফেনসিডিলসহ সাবেক ইউপি সদস্য আশরাফ মেম্বারকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৩ এর নীলফামারী টিম।

র‌্যাব-১৩,সিপিসি-২,নীলফামারী ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের চক দুবুলিয়া গ্রামের হরিমন্দির এলাকা থেকে সোমবার দুপুরে তাঁকে আটক করা হয়। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত নগদ আঠারো হাজার একশত টাকা জব্দ করা হয়।

আটক মাদক ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে আশরাফ মেম্বার খানসামা উপজেলার ভান্ডারদহ গ্রামের মকবুল মেম্বার পাড়ার বাসিন্দা ও সে খামারপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

র‌্যাব-১৩ সিপিসি-২, নীলফামারীর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক হালিউজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মাদক ব্যবসার সাথে জড়িত আশরাফুল ইসলাম ওরফে আশরাফ মেম্বারের নামে নীলফামারী সদর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

৩৮

৫৫

গান 

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37473557
Users Today : 6988
Users Yesterday : 4678
Views Today : 16491
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone