শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

৯৯৯ এ জনতার ফোন উলিপুরে সরকারি ঔষুধ বিক্রয় করার সময় আটক দুই

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ
কুড়িগ্রামে উলিপুরে ৯৯৯ এ ফোন করে বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষুধ গোপনে বিক্রয় করার সময় পরিবার কল্যান সহকারি এক মহিলা কর্মীসহ দুইজনকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। ঘটনাটি ঘটেছে, শনিবার রাতে পশ্চিম নাওডাঙ্গা গ্রামে। আটককৃতদের রোববার (২৪ নভেম্বর) বিকালে আদালতে প্রেরন করা হয়।
জানা গেছে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত পৌরসভার পশ্চিম নাওডাঙ্গা গ্রামের বাসিন্দা সুলতানা রাজিয়া (৩২) শনিবার রাতে ওই গ্রামের জনৈক হোসেন আলীর বাড়ি সংলগ্ন ফাঁকা জায়গায় সরকারি ঔষুধ গোপনে বিক্রয় করার সময় স্থানীয় জনতা তা আটক করে ৯৯৯ এ ফোন করে জানায়। এরপর উলিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৯০ প্যাকেট (১৫ হাজার ৯৬০ পিচ) সুখী গর্ভনিরোধক ট্যাবলেট সরকারি খাবার বড়ি ও ২৮টি গর্ভনিরোধক ইনজেকশনসহ বিক্রেতা পরিবার পরিকল্পনা বিভাগের পরিবার কল্যান সহকারি গুনাইগাছ ২নং খ ইউনিটের দায়িত্বরত সুলতানা রাজিয়া ও ক্রেতা থেতরাই ইউনিয়নের দড়ি কিশোরপুর গ্রামের রহিম উদ্দিনের পুত্র মোতলেব হোসেন (৫২) কে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষুধ চুরি করে ক্রয়-বিক্রয়ের অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পশ্চিম নাওডাঙ্গা গ্রামের মঞ্জুরুল ইসলাম (৪০), আমিনুল (৩৬) ও দেলোয়ার হোসেন (৩৮)সহ অনেকে জানান, পুলিশের হাতে আটক পরিবার কল্যান সহকারি সুলতানা রাজিয়া ফাঁকা জায়গায় চটের বস্তায় সরকারি ঔষুধ মোতলেব হোসেনের নিকট বিক্রি করার সময় স্থানীয়রা তাদের আটক করে ৯৯৯ এ ফোন করে। এরপর পুলিশ এসে সরকারি ঔষুধসহ তাদের নিয়ে যায়।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নবিদুল হক বলেন,তাদের আটক করে থানায় নিয়ে আসার পর ঘটনা শুনেছি। এ ঘটনায় গুনাইগাছ ইউনিয়নের পরিদর্শক রানু মিয়াকে প্রধান করে ৫ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষুধ চুরি করে ক্রয় ও বিক্রয়ের ঘটনায় আটক ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার বিকালে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38330798
Users Today : 900
Users Yesterday : 6494
Views Today : 2401
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/