আশুলিয়ায় ২ হাজার আবাসিকের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মুন্সী মেহেদী হাসান, সাভার প্রতিনিধি  :
শিল্পাঞ্চল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে    অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার        তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে  এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফাউজুল কবিরের (ভ্রাম্যমাণ আদালত) উপস্থিতিতে  এ অভিযান পরিচালনা করেন।  এসময় ধামসোনা ইউনিয়নের সুবন্ধি, ইস্টার্ন হাউজিং, ছিটপাড়া,  দেহরা, খাঁন কলোনি ও উত্তর শ্রীপুর এলাকার   প্রায় ৫ কিলোমিটারের ২ হাজার আবাসিক বাড়িঘরের  অবৈধ সংযোগসহ  ৩ হাজার চুলার সংযোগ বিচ্ছিন্ন  করা হয়। এ কাজে সকাল থেকেই তিতাসের প্রায় ৮০ জন শ্রমিক অংশ নেয়। সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যাবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো: সায়েম জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সকল অবৈধ সংযোগ উচ্ছেদ করা হচ্ছে। অব্যাহত ভাবে এ অভিযান চলবে এবং ধারাবাহিকভাবে সাভার আশুলিয়ার সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। জালানি ও খনিজ সম্পদ বিভাগের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো : ফাউজুল করিম জানান,  অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারকারী ও ঠিকাদারদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।ঝুকিপূর্ণ ও নিন্মমাণের সামগ্রী ব্যবহার করে এসমস্ত সংযো দেওয়া হয়েছে। যা জননিরাপত্তায় মারত্বক হুমকি। ভবিষ্যতে এর পৃস্টপোষকদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম এ অভিযানকে সাধুবাদ জানান এবং পাশে থাকার অঙ্গিকার করেন।    গ্যাস সংযোগ বিছিন্নকালে উপস্থিত ছিলেন, উপ-ব্যাবস্থাপক ও প্রকৌশলী মোঃ মহিউদ্দীন আহম্মেদ , সহ-ব্যাবস্থাপক আব্দুল মান্নান এবং ঠিকাদার মোঃ মনির হোসেনসহ আরো অনেকে।

আইনশৃঙ্খলা রক্ষা ও যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে এ অভিযানে    আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়া ও সহ উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন ছিলো ।

Please follow and like us:
error

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*