Breaking News
Home / নারি ও শিশু / তিনতলা থেকে পড়ে চলন্ত রিকশায় শিশু, ভিডিও ভাইরাল

তিনতলা থেকে পড়ে চলন্ত রিকশায় শিশু, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক: তৃতীয় তলার করিডোরে খেলা করার সময় নিচে পড়ে যায় শিশু। সোজা গিয়ে পড়ে রাস্তায় চলন্ত রিকশার উপর। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের টিকমগড়ে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়ে পুরো ঘটনাটি। পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

দেখা যায়, একটি বাড়ির সামনের গলির রাস্তা দিয়ে একজন যুবক রিকশা নিয়ে আসছিলেন। আচমকা উপর থেকে তার রিকশার মাঝখানে ঘেরাও করা জায়গায় এসে পড়ে ছোট্ট শিশুটি।
কয়েক সেকেন্ড পর বাড়িটির ভেতর থেকে তিন-চারজনকে দ্রুত বেরিয়ে আসতে দেখা যায়। তারা ওই শিশুটিকে কোলে করে বাড়ির ভেতরে নিয়ে চলে যান।

টুইটারের সেই স্ট্যাটাস থেকে জানা যায়, শিশুটির বাবা আশিস জৈন বলেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলা খেলছিল আমার ছেলে। সেসময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভালো রাস্তার ওপর না পরে রিকশা সিটে পড়েছিল। তাই জোরে কোনো আঘাত লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন ভালোই আছে।’

ANI
@ANI
#WATCH Tikamgarh: A child fell from a building on a rickshaw that was passing on road below. Child’s father Ashish Jain says,”He was playing on 2nd floor with family members. He fell from railing after he lost his balance. He was examined at a hospital & is safe”. #MadhyaPradesh
0:13
2:30 PM · Oct 20, 2019Twitter Media Studio
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশালে রাতের আধাঁরে বৃদ্ধা মাকে রাস্তার পাশে ফেলে গেছে স্বজনরা

বরিশাল ব্যুরো \ নগরীতে বৃদ্ধা এক নারীকে রাতের আধাঁরে রাস্তার পাশে ফেলে ...