Breaking News
Home / Uncategorized / গোপালগঞ্জে এক মুক্তিযোদ্ধার আকুতি ইউনিয়ন কমিটিতে কোনো রাজাকার দেখতে চাই না

গোপালগঞ্জে এক মুক্তিযোদ্ধার আকুতি ইউনিয়ন কমিটিতে কোনো রাজাকার দেখতে চাই না

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর আকুতি ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীন বাংলাদেশে কোনো রাজাকার বা তার সন্তানদের আওয়ামীলীগের কমিটিতে দেখতে চাই না। আমরা রাজাকার মুক্ত একটি কমিটি চাই।
বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না, যারা একাত্তওে গণ হত্যা করে ছিল মানবতা বিরোধী অপরাধ করে ছিল তাদের সহযোগীদের আওয়ামীলীগে তথা সমগ্র গোপালগঞ্জ ও মুকসুদপুরের উপজেলার কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে দেখতে চাই না। তারা যদি আওয়ামীলীগে কোন কমিটিতে প্রবেশ করে তাহলে ৩০ লক্ষ শহীদের আতœা শান্তি পাবে না।
এ ব্যাপারে কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফরাদ হোসেন মল্লিক বলেন, আওয়ামীলীগের সভাপতি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান শুদ্ধি অভিযানে প্রায় ৫ হাজার অনুপ্রবেশকারী ও বিতর্কিত নেতার সন্ধান পেয়েছেন। বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূলের এসব নেতার তালিকা প্রস্তুত করেছেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তালিকাটি ইতিমধ্যে তিনি দলীয় নেতাদের কাছে হস্তান্তর করেছেন।
আমরা চাই আমাদের কাশালিয়া ইউনিয়নসহ মুকসুদপুরের কোন ইউনিয়ন কমিটিতে যেন কোন অনুপ্রবেশকারী ও বিতর্কিতদের সম্মেলনের মাধ্যমে পদ ও পদবি না দেয়া হয়।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুড়িগ্রামের নাগেশ্বরীতে শীতে আগুন পোহাতে গিয়ে এক শিশুর মৃত্যু

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি :তারিখ- ১৫.১২.১৯ইং কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় শীতে আগুন পোহাতে গিয়ে ...