Breaking News
Home / সারাদেশ / কুড়িগ্রামে ‘সৃষ্টি সোপান “রঙ্গন”-এর শুভ উদ্বোধন

কুড়িগ্রামে ‘সৃষ্টি সোপান “রঙ্গন”-এর শুভ উদ্বোধন

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধি : তারিখ- ০৭.১১.১৯ইং
কলেজ শিক্ষার্থীদের মেধা বিকাশ এবং সৃষ্টিশীল কাজের উৎসাহ দেয়ার প্রয়াসে কুড়িগ্রাম মজিদা আদর্শ কলেজে উন্মুক্ত করা হয়েছে ‘সৃষ্টি সোপান-“রঙ্গন” নামের একটি বিশেষ ধরণের অডিটরিয়াম। বুধবার বিকেলে অডিটরিয়ামটির নামফলক উন্মোচন করে আনুষ্ঠানিকভাবে এর শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।
কলেজের অধ্যক্ষ খাজা শরীফ উদ্দিন আহমেদ রিন্টু-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলূফা সুলতানা, সদর উপজেলা নির্বাহী অফিসার নীলুফা ইয়াসমিন, বীর-মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, শিক্ষাবিদ ইয়াসমিন জাফরী রেশমা, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি আহসান হবীব নীলু প্রমূখ।
কলেজ কর্তৃপক্ষ জানান, এই বিশেষ অডিটরিয়মটি কলেজের ডিবেটিং ক্লাব, কালচারাল ক্লাবসহ বিভিন্ন বিষয়ের সৃষ্টিশীল শিক্ষার্থী ও শিক্ষকগণ রিহার্সেলসহ বিভিন্ন আনুষ্ঠানিকতায় ব্যবহার করবেন। সেই সাথে ইনডোর বিভিন্ন বিষয়ে প্রদর্শনীও করা হবে নিয়মিত এই অডিটরিয়ামে।
উল্লেখ্য, অত্যন্ত মনোরম ও আকর্ষনীয়ভাবে সুসজ্জিত প্রায় ২হাজার স্কোয়ার ফিটের এই অডিটরিয়ামে রয়েছে নিজস্ব সাউন্ড সিস্টেম, বসার আসন, স্টেজ এবং আলোর ব্যবস্থা।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পতœীতলায় ২৮তম আন্তজাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস/১৯ পালিত

  শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সমাজ ...