Breaking News
Home / আইন আদালত / বিরামপুরে মফেজ উদ্দিন কাজীর নানা অপকর্মের তথ্য ফাঁস

বিরামপুরে মফেজ উদ্দিন কাজীর নানা অপকর্মের তথ্য ফাঁস

 

বিরামপুর থেকে মোঃ রেজওয়ান আলী-
দিনাজপুর বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের অর্ন্তরভূক্ত মফেজ উদ্দিন কাজীর বিভিন্ন দফতরের কর্মকর্তাদের স্বাক্ষর জাল,কাগজ পএ তৈরী করাসহ নানা অপকর্মের তথ্য ফাঁস হয়েছে মর্মে তথ্য মতে জানা যায়।
অদ্য ০৭-১১-২০১৯ ইং তারিখ উপজেলার জোতবানী ইউনিয়নের কাজী মফেজ উদ্দিন দির্ঘ দিন যাবত কাজীর দ্বায়িত্ব পালনের পাশাপাশি মানুষ ও সরকারের সাথে প্রতারণা করে আসছিল,জানা যায় তিনি বিভিন্ন দফতরের কাগজ পএ ও স্বাক্ষর জাল করে সাধারণ মানুষ কে ধোঁকা দিয়ে আসছিল। এ বিষয়ে অএ এলাকার জনসাধারণের নিকট কজী মফেজ উদ্দিনের ব্যাপারে জানতে চাইলে তারা বলেন তিনি এমন ধরনের খারাপ মানুষ যে খাতা কলমের দ্বারা পারে না এমন কাজ সে করে না,যত প্রকার আকাম কুকাম করে থাকেন।
তিনি নানান অফিসের কাগজ পএ ডকুমেন্টসে জাল স্বাক্ষর ও নিকাহ বিবাহ রেজিষ্ট্রেশন করেন,বর ও কনে আর স্বাক্ষীদের নিকট থেকে ফাঁকা কাগজে স্বাক্ষর নিয়ে মানুষ কে বিপদে ফেলে অর্থ গ্রহণ করে থাকেন। তর এই অপকর্মের ফলে দেশ ও জাতী অনবরত ভাবে ক্ষতির দিকে ধাবিত হচ্ছে যাহা বর্তমান সরকার কোন মতেই মেনে নিবে না জনসাধারণের মতামত দিয়েছেন। সুতরাং তার বিরুদ্ধে আইমগত কঠোর ব্যাবস্হা নেওয়ার দাবী জানান।
বিশেষ তথ্য মতে জানা যায় যে, দেশ ও জাতীর অকল্যাণে কাজ করার সূএ ধরে এই প্রতারকের আইনের আওতায় নিয়ে আসা একান্ত প্রয়োজন বলে জনগণ মতামত প্রকাশ করেছেন। এক পর্যায় অদ্য ৭ই নভেম্বর ২০১৯ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশ তাকে আটক করেন ও মামলা রুজু করতঃ দিনাজপুর আদালতে প্রেরণ করেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

হাইকোর্ট এলাকায় পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে বিএনপির ৫০০ নেতাকর্মীকে আসামি করে ...