Breaking News
Home / ওপার বাংলা /ভারত /কলিকাতা / তুমি এত ছটফট করো কেন? এক জায়গায় বসতে পারো না : মমতাকে বললেন প্রধানমন্ত্রী

তুমি এত ছটফট করো কেন? এক জায়গায় বসতে পারো না : মমতাকে বললেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী তখনও উঠতি রাজনীতিক। সেই থেকে তার সঙ্গে সখ্যতা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গোলাপি টেস্ট উপলক্ষে কলকাতার ইডেনে বাংলাদেশের প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা দেখে উচ্ছ্বসিত মমতা। আর সেখানে ছোট বোন মমতা ব্যানার্জীকে দেখে তিনি বলেই ফেললেন, তুমি এত ছটফট করো কেন? সারাক্ষণ ঘুরে বেড়াও। এক জায়গায় বসতে পারো না! ছোট বোনকে বলেই ফেললেন, তুমি এত ছটফট করো কেন? বড় বোন হাসিনার মুখে এমন কথা শুনে মমতার মুখে সেই পরিচিত অনাবিল হাসি।

সেই বাম জমানা থেকে মমতা ব্যানার্জীর সমর্থকরা বলে থাকেন, এনার্জির নাম ব্যানার্জি। সেই যাদবপুরে নিজের প্রথম লোকসভা ভোট থেকে ঘরের মেয়ে উঠেছিলেন মমতা। ফিল্ম ফেস্টিভ্যাল হোক বা গোলাপি বলে টেস্ট ক্রিকেট- শুক্রবার ইডেনেও সেই বাংলার মুখ্যমন্ত্রী।

মধ্যাহ্নভোজনে নিজে কিছু খাননি মমতা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যত্ন করে খাওয়ান। সাবেক ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত পায়েস নিয়ে খেতে শুরু করেন। মমতা হিন্দিতে বলে ওঠেন, বাংলায় একে কী বলে জানো? এটা হচ্ছে বাংলার বিখ্যাত পায়েস। আড্ডায় যোগ দেন সুনীল গাভাস্কার ও শচীন টেন্ডুলকারও। চলে কথাবার্তা। এর মধ্যেই মমতার এমন আতিথেয়তা দেখে উচ্ছ্বসিত শেখ হাসিনা। সূত্র : জি-নিউজ ইন্ডিয়া

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শ্বাশুরী খুন

বেলাল আজাদ, কক্সবাজার জেলা প্রতিনিধি: টেকনাফ উপজেলায় পারিবারিক কলহের জেরে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে ...