Breaking News
Home / Uncategorized / সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সম্মেলনে নেতাকর্মীদের ঢল

সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সম্মেলনে নেতাকর্মীদের ঢল

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় সম্মেলন (কংগ্রেস) উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানের নেমেছে নেতাকর্মীদের ঢল।

সম্মেলন যোগ দিতে দূর-দুরান্ত থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হ‌য়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান। যুবলীগের জাতীয় সম্মেলনের মঞ্চ তৈরি করা হয়েছে আওয়ামী লীগের সরকারের সবচেয়ে বড় অর্জন পদ্মা সেতুর আদলে। প্রথম অধিবেশন সকাল ৯টার পরপরই শুরু হয় এবং দ্বিতীয় অধিবেশন বিকেল ৩টায় শুরু হবে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটশনে।

যুবলীগের সম্মেলন দীর্ঘ ৭ বছর পর হওয়ায় নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। রাজধানী ও চারপাশ সেজেছে বর্ণনিল সাজে। শনিবার সকাল থে‌কে দেখা যায়, বিভিন্ন ব্যানার পোস্টার হাতে নিয়ে নেতাকর্মীরা সমাবেশ স্থালে উপস্থিত হতে। এছাড়া ঢাকার বাইরের জেলা-উপজেলার নেতারা, কাউন্সিলর ডেলিগেটরা সম্মেলন স্থলের এসে উপস্থিত হয়েছেন।

সম্মেলনে আসা রংপুর জেলা যুবলীগের সদস্য একরামুল হক বলেন, আমরা চাই দলের জন্য যে কাজ করবে তাকে নেতৃত্ব দেয়া হোক। তৃণমূল নেতাকর্মীদের যারা খবর নেবে এরকম নেতা নেতৃত্ব এলে ভালো হবে। সকাল ৮টা থেকে সমাবেশ স্থলে প্র‌বেশ করার জন্য লাইন ধরেছি। আমরা মোট ৮০জন নেতাকর্মী স‌ম্মেল‌নে অংশ নি‌য়ে‌ছে। খুব কাছে থেকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দেখতে পারবো এটা আমাদের তৃণমূল নেতাকর্মীদের জন্য বড় পাওয়া।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ সুমন বলেন, আওয়ামী যুবলীগের জন্য ক্লিন ইমেজ, ত্যাগী ও পরীক্ষিতরাই সংগঠনের নেতৃত্বে এলে ভালো হবে। স্বচ্ছ ভাবমূর্তি, ক্লিন ইমেজ, ত্যাগীরাই নেতৃত্বে এলে  আওয়ামী যুবলীগ ফের হারানো ঐতিহ্য ফিরে পাবে।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গা না ফেরানো পর্যন্ত মিয়ানমারকে সহযোগিতা স্থগিত ঘোষণা জার্মানির

বাংলাদেশে আশ্রিত জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে ...