Breaking News
Home / শিক্ষা / উলিপুরে বিক্রয় নিষিদ্ধ মাদরাসা বোর্ডের সরকারি বই কালো বাজারে আটক এক

উলিপুরে বিক্রয় নিষিদ্ধ মাদরাসা বোর্ডের সরকারি বই কালো বাজারে আটক এক

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ
কুড়িগ্রামে উলিপুরে সরকারের দেয়া বিক্রয় নিষিদ্ধ বিনামূল্যের বই বিক্রির সময় একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, শনিবার (২৩ নভেম্বর) রাতে মাছ বাজার এলাকায়। এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
জানা গেছে, পৌর শহরের মাছ বাজার সংলগ্ন মুদি দোকানি রমজান আলীর (৬০) দোকানের সামনে মাদরাসা শিক্ষা বোর্ডের দাখিল শাখার সপ্তম ও অষ্টম শ্রেণির ৮ বান্ডিল (৫৬০টি) সরকারি বই বিক্রয়ের জন্য অজ্ঞাত তিনজন ব্যাক্তি নিয়ে আসেন। বই গুলো ২০১৯ শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের মধ্যে বিতরনের জন্য দেয়া হলেও তা বিতরন না করে ওই ব্যাক্তিরা কালোবাজারে বিক্রির জন্য নিয়ে আসে। এ সময় উলিপুর মাছ বাজারে আসা কুড়িগ্রাম সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলামের বইয়ের বান্ডিলগুলো নজরে পড়ে। তিনি তাৎক্ষনিক ভাবে বই গুলো আটক করে উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট মাধ্যমিক শিক্ষা অফিসারকে খবর দেন। পরে ঘটনাস্থলে তারা এসে থানায় খবর দিলে পুলিশ মুদি দোকানদার রমজান আলীসহ বই গুলো আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই দিন রাতেই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব বাদি হয়ে বিক্রয় নিষিদ্ধ সরকারি বই চুরি করা ও কালো বাজারে বিক্রির অপরাধে অজ্ঞাত তিনজনসহ ওই মুদি দোকানদারের বিরুদ্ধে মামলা করেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যাক্তিকে রোববার (২৪ নভেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজারহাটে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

এ.এস লিমন,রাজারহাট প্রতিনিধি।। কুড়িগ্রামের রাজারহাটে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্টস্ কেবিনেট এর ...