Breaking News
Home / Uncategorized / ৩৩৫ রানে অপরাজিত থেকে নতুন ইতিহাস করলেন ওয়ার্নার!

৩৩৫ রানে অপরাজিত থেকে নতুন ইতিহাস করলেন ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্টে নিজেদের প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে অস্ট্রেলিয়া। আর সেই পাহাড়ে উঠার পথে ত্রিপল সেঞ্চুরি করেছেন দলটির ওপেনার ডেভিড ওয়ার্নার। তারা ৩ উইকেটে ৫৮৯ রান করে ইনিংস ঘোষণা করেছে।

৩৮৯ বলে ৩০০ রান পূর্ণ করা ওয়ার্নার হয়তো করে ফেলতে পারতেন ইতিহাসে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ৪০০ রান। কিন্তু সেটা হয়নি অজি অধিনায়কের ইনিংস ঘোষণার কারণে।
দ্বিবা-রাত্রির টেস্ট ম্যাচ আবিষ্কারের পর এই প্রথম কোন ব্যাটসম্যান ত্রিপল সেঞ্চুরি করল। সব মিলিয়ে অস্ট্রেলিয়ার সপ্তম খেলোয়াড় হিসেবে ত্রিপল সেঞ্চুরি করলেন ডেভিড ওয়ার্নার।

এর আগে গতকাল ১ উইকেটে ৩০২ রান নিয়ে আজ দ্বিতীয় দিনে ব্যাটিং করতে নেমেছিল অস্ট্রেলিয়া। সেঞ্চুরি করা দুই তারকা ওয়ার্নার ও লাবুসানে খেলছিলেন নিজেদের মতই।

তবে ১৬২ রান করে লাবুসানে আউট হলে ভাঙে এই জুটি। লাবুসানে ডাবল সেঞ্চুরি করতে না পারলেও ওই ওভারেই ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন ওয়ার্নার। সেখানেই থেমে না থেকে তিনি ব্যাট চালিয়ে তুলে নেন নিজের ত্রিপল সেঞ্চুরিও। ৩৮৯ বলে ৩০০ রান পূর্ণ করা ওয়ার্নার শেষ পর্যন্ত ৩৩৫ রানে অপরাজিত থাকেন। তার সাথে ৩৮ রান করে অপরাজিত ছিলেন ম্যাথু ওয়েড।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যাজমা (Asthma) কিভাবে দূর হবে

  এটি (Bronchial Asthma) ব্রঙ্কিয়াল এ্যাজমা নামেও পরিচিত। শ্বাসনালীতে বাতাস চলাচলে বিঘ্ন ...