Breaking News
Home / Uncategorized / বরিশালে ছয়দফা দাবিতে বাসদ’র বিক্ষোভ মিছিল

বরিশালে ছয়দফা দাবিতে বাসদ’র বিক্ষোভ মিছিল

বরিশাল ব্যুরো \ ‘হোল্ডিং ট্যাক্স কমাও, নাগরিক সুবিদা বাড়াও’ শ্লোগানকে সামনে রেখে ছয়দফা দাবি বাস্তবায়নের জন্য জেলা বাসদ’র আয়োজনে রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা বলেন-নির্বাচনের কয়েক মাস যেতে না যেতে নগরবাসীর কাছ থেকে গলা কাটা দ্বিগুন কোটি কোটি টাকা ট্যাক্স কর আদায় করা হলেও সেই ট্যাক্সে টাকায় নগর উন্নয়ন না করে সে টাকা কোথায় খরচ হয়েছে নগরীর সাধারণ মানুষ তা জানতে চায়। বক্তারা নগরীর সদররোডে বিসিসি কর্তৃক হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির করার প্রতিবাদসহ নগরীর সকল রাস্তাঘাট, খাল ও ড্রেন সংস্কার, মাদক, জুয়া, ইভটিজিং বন্ধ, প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ, পাঠাগার নির্মাণ, বিকল্প কর্মসংস্থান ছাড়া অটোরিক্সা ও হকার উচ্ছেদ বন্ধ করাসহ ছয়দফা দাবি বাস্তবায়নের দাবি করেন।
পক্ষকালব্যাপী ওয়ার্ড ভিত্তিক মিছিল, পথসভা শেষে নগরীতে বৃহৎ পথসমাবেশ শেষে বিক্ষোভ মিছিল ও সিটি মেয়রের বরাবর স্মারকলিপি পেশ করা হয়। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির আয়োজনে জেলা আহবায়ক ইমরান হাবীব রুমনের সভাপতিত্বে পথ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী, বাবুল তালুকদার, শহিদুল ইসলাম, মহসীন মীর, জাহাঙ্গীর হোসেন দিদার, সুশান্ত সুকুল, সাগর দাস, মোজাম্মেল হক সাগর, নিলিমা জাহান প্রমুখ।
সবশেষে নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল শেষে নগর ভবনে গিয়ে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসরাইল হোসেনের কাছে নেতৃবৃন্দরা মেয়র বরাবরের নগরবাসীর ছয়দফা দাবী অতি দ্রুত বাস্তবায়নের জন্য স্মারকলিপি পেশ করা হয়।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অকাল বার্ধক্য রোধ করবে যেসব খাবার

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনেকের ত্বক কুঁচকে যায় কিংবা চোখের নিচে অসংখ্য ...