Breaking News
Home / Uncategorized / রাত ১২ টায় শেষ হচ্ছে কুবির সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময়সীমা

রাত ১২ টায় শেষ হচ্ছে কুবির সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময়সীমা

কুবি প্রতিনিধিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রথম সমাবর্তনের রেজিষ্ট্রেশন প্রক্রিয়া শেষ হচ্ছে  আজ রাত ১২ টায়। ইতিমধ্যে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য সমাবর্তনে অংশগ্রহণের জন্য এ পর্যন্ত প্রায় দুই হাজারের বেশি শিক্ষার্থী তাদের রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ও সমাবর্তন আয়োজন কেন্দ্রীয় কমিটি সদস্য সচিব অধ্যাপক ড.মো. আবু তাহের জানান, আজ রাত ১২ টা পর্যন্ত কুবির ১ম সমাবর্তনের রেজিষ্ট্রেশন চলবে। এরপর আর নিবন্ধনের সময়সীমা বৃদ্ধির কোনো সম্ভাবনা নেই।
এদিকে কুমিল্লা শহরের টাউনহলে সমাবর্তনের জন্য তৈরি বুথে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া আজও চলছে। পাশাপাশি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ও টাউনহল মাঠে সমাবর্তনকে সামনে নিয়ে গতকাল সন্ধ্যা ৭ টায় ফানুস উৎসব করা হয়েছে। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতেও সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রেজিষ্ট্রেশন বুথ খোলা থাকবে।
এদিকে সমাবর্তন সুষ্ঠভাবে সম্পূর্ণ করার জন্য বিশ্ববিদ্যালয়ে চলছে পুরোদমে প্রস্তুতি। ইতোমধ্যে সমাবর্তন উপলক্ষে ক্যাম্পাসে সাজসজ্জায় ইভেন্ট ম্যানেজমেন্টও চূড়ান্ত করা হয়েছে।
এছাড়া সমাবর্তন উপলক্ষে গঠন করা হয়েছে ২৪ টি উপ-কমিটি। সমাবর্তনে অংশগ্রহণ করা গ্রাজুয়েটদের উপহার সামগ্রী হিসেবে ব্যাগ, সমাবর্তনের গাউন (ফেরতযোগ্য), ক্যাপ, টাই, মগ, কলম, সুভ্যিনিয়র দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সূবর্ণচরে সি,এন,জি ও লরীর মুখোমুখি সংঘর্ষ নিহত ২,আহত ২ জন।

নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের তালতলী নামক স্হানে নোয়াখালীর ...