Breaking News
Home / Uncategorized / ভিপি নুরের ফোনালাপ ফাঁস, বিষয় অর্থ লেনদেন

ভিপি নুরের ফোনালাপ ফাঁস, বিষয় অর্থ লেনদেন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে এক জনৈক ব্যক্তির সঙ্গে ব্যবসায়িক কথাবার্তার ফোনালাপ ফাঁস হয়েছে। এছাড়াও প্রবাসী এক বাংলাদেশির সঙ্গে টেলিফোনে অর্থ লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গেছে। অডিও ক্লিপটিতে ওই প্রবাসী ব্যক্তি ভিপি নুরকে ই-মেইল অ্যাড্রেসসহ ব্যাংক অ্যাকাউন্টের নম্বর পাঠাতে বলেন।

গতকাল মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ডাকসু ভিপি নুরুল হক নুরের ওই অডিও ক্লিপটি ফাঁস করা হয়। এরপর তাৎক্ষণিকভাবে জানতে চাইলে ফাঁস হওয়া ফোনালাপের একটি কণ্ঠ যে তারই তা স্বীকারও করেন ভিপি নুর।

ফোনালাপ ফাঁস হওয়ার বিষয়টি মুহূর্তে ভাইরাল হলে এ নিয়ে মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে আসেন ভিপি নুর। সেখানে তিনি দাবি করেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে ওই ফোনালাপটি আংশিক প্রচার করা হয়েছে। যেটিকে তিনি নীতিবিরোধী বলেও দাবি করেন।

নুর বলেন, ইলেকট্রনিক মিডিয়ায় আমার একটি ফোনালাপ বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। পুরো ফোনালাপটির কথা না শুনি কিছু অংশ কেটে প্রচার করেছে ওই টিভি চ্যানেলটি। যা সাংবাদিকদের নৈতিকতার সঙ্গে যায় না। আমি এর বিরুদ্ধে একটি প্রতিবাদলিপি ও উকিল নোটিশ পাঠাবো।

এদিকে ভিপি নুরের এমন ফোনালাপ ফাঁস হওয়ার পর মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে নুরকে বহিষ্কার করতে ঢাবি উপাচার্যের প্রতি দাবি জানিয়েছেন ঢাবির সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ও মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হক। এ নিয়ে বুধবার ডাকসু ভবনের সামনে মানববন্ধন ও নুরের কুশপুত্তলিকা দাহ করার কথাও ফেসবুক লাইভে জানান ওই শিক্ষক।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পরোয়া নেই হাজার প্রতিবাদেও, সিএএ ফেরাব না, সাফ কথা শাহের

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘ক্যা-ক্যা-ছি-ছি’। অমিত শাহ পাল্টা বললেন, ‘ক্যাউ-ক্যাউ-ক্যাউ-ক্যাউ’। সংশোধিত নাগরিকত্ব আইনের ...