Breaking News
Home / রাজশাহীর সংবাদ / পতœীতলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

পতœীতলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

 

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস/১৯ উদযাপন উপলক্ষে পতœীতলা উপজেলা প্রশাসন এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সোমবার বেলা ১০টায় একটি বর্ন্যাঢ়্য র‌্যালী উপজেলা চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা এবারে এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বেগম রোকেয়ার জীবনী পর্যলোচনা করে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন কুমার পাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পতœীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ময়েজ উদ্দীন আহম্মেদ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক ও পতœীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুসহাক আলী, একাডেমিক সুপার ভাইজার মোরশেদুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, সাংবাদিক দিলিপ চৌহান সহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন প্রমূখ। আলোচনা সভা শেষে “জয়িতা অন্বে¦ষনে বাংলাদেশ” শির্ষক কার্যক্রমের আওতায় ২ ক্যাটাগরীতে ২জনকে সফল জননী নারী হিসাবে নিলুফার ইয়াছমিন এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী হিসাবে রেহেনা বেগমকে শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তানোরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন

আলিফ হোসেন, তানোর রাজশাহীর তানোরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জমকালো আয়োজনে বাঙালি ...