Breaking News
Home / ওপার বাংলা /ভারত /কলিকাতা / বরযাত্রীর দেরি হওয়ায় অন্য যুবককে বিয়ে করলেন কনে!

বরযাত্রীর দেরি হওয়ায় অন্য যুবককে বিয়ে করলেন কনে!

কথায় আছে কয়লা ধুইলে ময়লা যায় না। কিছু মানুষের স্বভাবই হলো দেরি করা। বিলম্বের জন্য এবার চড়া মূল্য দিতে হল এক হবু বরকে।

বরযাত্রী বিয়ের আসরে আসতে দেরি করায় কনে বিয়ের আসর ভেঙে দিয়ে আরেকজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। ভারতের উত্তর প্রদেশের বিজনোর শহরে এ ঘটনা ঘটে।

সোমবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বলা হয়, অক্টোবরে এক গণবিবাহ অনুষ্ঠানে প্রাথমিকভাবে বিয়ে হয় ওই বর ও কনের। ৪ ডিসেম্বর একটি বিবাহ অনুষ্ঠানের আয়োজন করে তারা। এ দিন ধমপুর শহর থেকে দুপুরের দিকে কনের বাড়ি বিজনোরের নাঙ্গলজাত গ্রামে পৌঁছানোর কথা বরযাত্রীর। কিন্তু তারা গভীর রাতে কনের বাড়িতে পৌঁছায় বরযাত্রী। এছাড়া যৌতুকসহ আরো কিছু ইস্যুতে বরপক্ষের দাবি দাওয়ায় উদ্বিগ্ন ছিল কনেপক্ষ।

এতো কিছুর পরও বরযাত্রী দেরিতে পৌঁছানোয় কনে পক্ষ ক্ষেপে গিয়ে ছেলে পক্ষের লোকজনকে মারধর ও তালাবন্দি করে রাখে। তারা বরযাত্রীদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় বলেও খবরে বলা হয়। পরবর্তীতে পুলিশ গিয়ে বরপক্ষকে উদ্ধার করে।

হালদাউর থানার পুলিশ কর্মকর্তা কান্তা প্রসাদ জানান, ওই ঘটনায় দুই পক্ষই মৌখিকভাবে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে। পরবর্তীতে তারা মীমাংসায় পৌঁছায়। কিন্তু কনে ওই বরের সঙ্গে সংসার করতে আপত্তি জানান।

শেষমেশ শনিবার দুই পক্ষের আপসে ওই দম্পতি আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ ঘটান। পরে কনে বয়োজ্যেষ্ঠদের উপস্থিতিতে গ্রামেরই আরেক যুবককে বিয়ে করেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিয়ে করলেই যেসব রোগ থেকে মুক্তি পাবেন পুরুষেরা!

বিয়ে মানেই দুজন একলা মানুষের এক হওয়া। সব একাকিত্বের অবসান ঘটায় বিয়ে। ...