Breaking News
Home / ঢাকা চট্টগ্রাম সহ বাংলাদেশের সকল ক্যাম্পাস / বড়াইগ্রামের মেধাবী ছাত্রী শম্পাকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান

বড়াইগ্রামের মেধাবী ছাত্রী শম্পাকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান

 

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়ানে মেরীগাছা গ্রামের দরিদ্র ও মেধাবী ছাত্রী শম্পা খাতুন। একাধিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেলেও টাকার অভাবে অনিশ্চিত হয়ে পড়েছে শম্পার পড়ার স্বপ্ন। বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন সংবাদ প্রচারের পর স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তাঁর কণ্যা কোহেলী কুদ্দুস মুক্তি ওই মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দেন ও ভবিষ্যতে সহায়তা অব্যাহত থাকবে বলে প্রতিশ্রুতি প্রদান করেন। বৃহস্পতিবার সকালে নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ মোছাঃ সম্পা খাতুনকে ১০(দশ) হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। শম্পা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার ইচ্ছে পোষণ করেন।

শম্পা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৬ তম, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৪৩৬ তম এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৬৯তম ভর্তির সুযোগ পেয়েছে।

মেধাবী ছাত্রী শম্পা জানান, আমার জীবনে স্বপ্ন পূরণে বাধা হয়ে দাঁড়িয়েছে অর্থ। এক্ষেত্রে এমপি স্যার ও তাঁর কণ্যা, ডিসি স্যার আমাকে সহযোগিতা করেছেন। সেই সাথে অনুপ্রেরণাও যুগিয়েছেন। আমি তাঁদের কাছে চিরকৃতজ্ঞ। এভাবে সমাজের অন্যান্য বিত্তবানরা যদি আমাকে সহযোগিতার হাতটি বাড়িয়ে দেয় তবে আমার স্বপ্ন পূরণ হবে।

মেরীগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শেফালী খাতুন জানান- ছোটকাল থেকেই অর্থ দিয়ে সহযোগিতা করেছি এবং সব সময় অনুপ্রেরণা যুগিয়েছি। অর্থের কাছে শম্পার মতো উজ্জ্বল নক্ষত্র যেন নিভে না যায় সেজন্য বিত্তবানদের সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাবি ছাত্রী গণধর্ষণের আলামত মিলেছে

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণধর্ষণের শিকার ছাত্রীর ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়েছে ...