Breaking News
Home / চট্টগ্রামের সংবাদ / চবির ইসলামিক স্টাডিজ বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান হলেন প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াস সিদ্দিকী

চবির ইসলামিক স্টাডিজ বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান হলেন প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াস সিদ্দিকী

২০২০ নতুন বছরের প্রথম দিনে ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সাবেক ডীন প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এই সময় সদ্য বিদায়ী সভাপতি  প্রফেসর ড. মুহাম্মদ এনামুল হক সহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা তাঁকে  অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন  প্রফেসর ড. আ ফ ম আমিনুল হক, প্রফেসর ড. হাফেজ মুহাম্মদ বদরুদ্দোজা, প্রফেসর ড. আহমদ আলী, প্রফেসর ড. আ ন ম আবদুল মাবুদ, সহযোগী অধ্যাপক ড. মমতাজ উদ্দীন কাদেরী, সহযোগী অধ্যাপক ড. নূরুল আমিন নূরী, ড. মুহাম্মদ এনামুল হক মোজাদ্দাদী, সহকারী অধ্যাপক মুহাম্মদ মুরশেদুল হক, সহকারী অধ্যাপক মুহাম্মদ নসিম প্র
দায়িত্ব গ্রহণকালে প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী বলেন, ঐতিহ্যবাহী ইসলামিক স্টাডিজ বিভাগের গতিশীলতার ধারাবাহিকতায় নতুন বছরের শুরু থেকে নতুন উদ্যমে  পথচলার সবাইকে পাশে থাকার আশা ব্যক্ত করেন। আর নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই বিভাগকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। একই সাথে সবাইকে ইংরেজ নববর্ষের শুভেচ্ছা জানান।
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় অনাথদের সাহায্যে মিজানের প্রতি খুশি মন্ত্রী

সাহাব উদ্দিন রিটু(লামা,বান্দরবান):বান্দরবানের লামায় অনাথদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় মিজানুর রহমানের ...