Breaking News
Home / মিডিয়া / ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়িদের হামলা প্রতিবাদে অবস্থান ধর্মঘট

ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়িদের হামলা প্রতিবাদে অবস্থান ধর্মঘট

মোঃ নাসির উদ্দিন, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়ি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা। এর আগে জুয়া আসরের মুলহোতাদের গ্রেপ্তারের দাবিতে প্রশাসনকে ৪৮ঘন্টা আল্টিমেটাম দেয়া হয়েছিল। সে সময় পেড়িয়ে গেলেও সন্ত্রাসীদের গ্রেপ্তার না করায় এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

রবিবার (০৫ জানুয়ারি) ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয় চত্ত্বরের সামনে এই অবস্থান কর্মসূচী পালন করা হয়।

তাদের জুয়ার মুলহোতা মাদক ব্যাবসায়ী ফজল মন্ডলসহ তার সহযোগিদের গ্রেপ্তারে পুলিশের কোন উদ্যোগ নিচ্ছে না। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের গ্রেপ্তার করা হচ্ছে না। এরর আগে আসামীদের গ্রেপ্তারে ৪৮ঘন্টার আল্টিমেটাম দেয়া হলেও অজ্ঞাত কারণে এ পর্যন্তু পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। থানার ওসির ব্যর্থতার জন্য তার অপসারণ হওয়া দরকার। এসময় কর্মসূচীতে যোগ দেন ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট।

এছাড়া কর্মসূচীতে উপস্থিত ছিলেন, ভূঞাপুর প্রেসক্লাবে সভাপতি শাহআলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, আব্দুল আলীম আকন্দ, সাবেক সহ-সভাপতি আতোয়ার রহমান মিন্টু, যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকরা। এছাড়া স্থানীয় সেচ্ছাসেবী সংস্থা প্রতিভা ছাত্র সংগঠন, অনলাইন গ্রুপ ইবরাহীম খাঁর আলোকিত ভূঞাপুর ও মানবতার সেবায় ভূঞাপুর এর সদস্যরা কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়– প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়–র বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুর জেলা প্রেসক্লাবের মানববন্ধন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি জামালপুর, টাঙ্গাইল, খুলনা, চট্টগ্রামসহ সারাদেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ...