Breaking News
Home / Uncategorized / যৌন মিলনের পূর্ণ তৃপ্তি লাভে স্বামীকে সাহায্য করুন

যৌন মিলনের পূর্ণ তৃপ্তি লাভে স্বামীকে সাহায্য করুন

আমাদের দেশের মেয়েরা যৌন মিলনের সময় শুয়ে থাকা ছাড়া স্বামীকে তেমন কোন সাহায্য করে না।
এই দেশের মেয়েরা মনে করে মিলনের সময় বিছানায় শুয়ে থাকা এবং মিলনের আনন্দ উপভোগ করাই তাঁর কাজ। এ সময় যা কিছু করার সব তাঁর স্বামীই করবে।

কিন্তু এই ধারণাটি ভুল। মিলনের সময় নারীকেও পুরুষের কাজে সাহায্য করতে হবে, স্ত্রীর সাহায্য ও সহযোগিতা ছাড়া মিলনে দুজনের পুর্ণ তৃপ্তি আসবে না। যৌন মিলনের সময় নারী পুরুষকে অসহযোগিতা করলে নারীরই ক্ষতি। হয়তো পুরুষের তৃপ্তি হয়ে যাবে, কিন্তু এই মিলনে নারীর পরিপূর্ণ যৌন তৃপ্তি লাভ হবে না।

নারীদের যৌন মিলন কে আরও অধিক সুখ লাভ ও উপভোগ্য করতে তুলতে আমরা যৌন মিলনের সময় নারীর কিছু করনীয় বিষয় তুলে ধরেছি যা নারী তাঁর যৌন তৃপ্তি লাভের জন্য স্বামীকে সাহায্য করতে পারে।

যৌন মিলনের পূর্ণতৃপ্তি লাভে স্ত্রী কিভাবে স্বামীকে সাহায্য করতে পারে জেনে নিন ৭ টি কৌশল বা টিপস।
০১. পূর্ণতৃপ্তি লাভেঃ পূর্ণ তৃপ্তি সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে স্বামীকে জানাতে হবে ও নিজেও চেষ্টা করতে হবে, যাতে একই সময়ে দুজনের তৃপ্তি ঘনিয়ে আসে।

০২. পতনঃ স্বামীর পতনের সঙ্গে নিজের পতন হয় বা একটু আগে নিজের পূর্ণ তৃপ্তি হয় সেদিকে লক্ষ্য রাখা বাঞ্ছনীয়।

০৩. লিঙ্গ নিস্তেজঃ স্বামীর অঙ্গ নিস্তেজ হওয়ার আগেই নিজের পূর্ণ তৃপ্তি ঘনিয়ে আনতে হবে।

০৪. নারীর উত্তেজনাঃ স্বামীর পতন হয়ে গেছে, অথচ স্ত্রীর উত্তেজনা তখন মাঝপথে , এরকম অবস্থায় স্বামীর দ্বারা বিভিন্ন উপচার প্রয়োগ করে নিজের পূর্ণ তৃপ্তি আনতে হবে। অথবা যৌন মিলনের সময় বাড়ানোর কৌশল অবলম্বন করতে হবে।

০৫. পূর্ণ তৃপ্তি আসনঃ পূর্ণ তৃপ্তির জন্যে যদি স্বামী স্ত্রীর কোন রকম বিশেষ আসন ভঙ্গি করতে মন চায় তাহলে পরস্পরের কাছে খোলাখুলিভাবে আলোচনা করতে হবে। কোন কোন সেক্স পজিশন ব্যবহার করে যৌন মিলনের অধিক সুখ লাভ করা যায়, সেসব আসন গুলো খুজে বের করতে হবে। তবে আমি আপনাকে সাত টি সেক্স পজিশন ব্যবহার করার জন্য পরামর্শ দিবো। সাতজন নারী তাদের যৌন মিলনের পূর্ণ তৃপ্তি এই সাতটি সেক্স পজিশন ব্যবহারের মাধ্যমে খুজে পেয়েছেন।

০৬. একই সময়েঃ মনে রাখতে হবে, নর-নারীর মিলনের চরম আদর্শ হলো পূর্ণতৃপ্তি। তাই একই সময়ে দুজনের পূর্ণ তৃপ্তি হওয়া বাঞ্ছনীয়।

০৭. শেষ পর্যায়ঃ মিলনের শেষ পর্যায়ে যদি স্তন চোষণ, ভগাঙ্কুর মর্দন ইত্যাদির প্রয়োজন হয় তাহলে স্বামীকে জানিয়ে সেইমতে কাজ করতে হবে। অথবা ফিঙ্গারিং বা ফোরপ্লের সাহায্য নিতে হবে। এই ফোরপ্লের মাধ্যমে একজন নারী যৌন মিলন ছাড়াও যৌন আনন্দ উপভোগ করতে পারে। কিভাবে ফোরপ্লে প্রয়োগ করতে হয় তা স্বামীর জানা না থাকলে স্ত্রী স্বামীকে শিখিয়ে দিতে পারে।breakingbdnews24

0Shares
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ রায় বিচারের প্রথম স্বাদ

মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যার বিচারে হেগের আদালতে যখন রায় ঘোষণা চলছিল তখন টেলিভিশনের পর্দায় চোখ নির্যাতিত ...