Breaking News
Home / Uncategorized / দিনটি কেমন যাবে?কোন রাশির জাতক জাতিকার

দিনটি কেমন যাবে?কোন রাশির জাতক জাতিকার

দিনের শুরুতেই চলুন জেনে নেই কোন রাশির জাতক জাতিকার দিনটি কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। মূদ্রণ ব্যবসায়ী ও গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো আয়ের অর্ডার আশা করতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার বিষয়ে অগ্রগতি হবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের টানাপোড়ন চলতে পারে। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের কাজের জন্য দূরে যাত্রার যোগ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসা শুভ। গৃহে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বকেয়া বেতন বোনাস আদায়ের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। ঠিকাদারী ব্যবসায় হঠাৎ করে ভ্যাট ও আয়কর সংক্রান্ত জটিলতা বৃদ্ধি পাবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ কর্মস্থলে কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। কোনো প্রভাবশালী ব্যক্তির সাথে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। ব্যবসা বাণিজ্যে নিয়ে কিছুটা দুশ্চিন্তায় ভুগতে হবে। বিদেশী কোনো প্রতিষ্ঠান বা ব্যক্তির সাথে অংশিদারী ও যৌথ কাজে সফল হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। তবে পারিপার্শ্বিক পরিস্থিতির কারনে মানসিক অস্থিরতা, ভয় গ্রাস করবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে । ব্যবসায়ীক কাজের জন্য দূরের যাত্রা শুভ। জীবন সাথী ও বাচ্চাদের দিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। আইনগত জটিলতার স্থায়ী সমাধান হবে না। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় বাধা বিপত্তি ও ঝামেলা দেখা দেবে। বীমা ও ব্যাংক জমার মুনাফা পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বকেয়া টাকা আদায় হতে পারে। কোনো বন্ধুর সাথে বিবাদ হলেও তা পরে মিটে যাবে। বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হবার আশঙ্কা। ব্যবসা বাণিজ্যে বা আর্থিক লেনদেনে বাধা বিপত্তি দেখা দেবে। সাংসারিক বিষয়ে কোনো আত্মীয়র সাথে তর্ক বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন। রাজণৈতিক নেতার সাথে সম্পর্ক গড়ে উঠবে। বেকারদের বিদেশি এনজিও বা প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। আর্থিক বিষয়ে কোনো কর্মকর্তার সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। প্রশাসনিক কর্মকর্তাদের রাজনৈতিক চাপ বৃদ্ধি পাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে দূরে কোথাও যেতে পারেন। ভাগ্যান্মেষনে বিদেশ যাত্রার সম্ভাবনা। ক্ষুদে বিদ্যার্থীরা শিক্ষকের সাহায্য পেয়ে যাবেন। শিক্ষক গবেষকদের দিনটি ভালো যাবে। বৈদেশিক বাণিজ্যে শনি রাহুর প্রভাবে কিছু জটিলতা দেখা দিতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো। বিশেষ করে যারা শেয়ার বিনিয়োগ বা ফরেক্স ট্রেড করেন তারা সতর্ক থাকবেন। রাস্তাঘাটে দুর্বৃত্তের কবলে পড়ার আশঙ্কা। আইনগত জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। পুলিশ বা প্রশাসনের কারো দ্বারা নানামূখী হয়রানির আশঙ্কা প্রবল।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকেই আপনার দাম্পত্য ক্ষেত্রে ভুল বুঝাবুঝি ও বিবাদের আশঙ্কা। ব্যবসায়ীদের বৈদেশিক লেনদেনে সতর্ক হতে হবে। একাধিক গ্রহ সমন্বয়ের কারনে অংশিদারী কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। অবিবাহিতদের বিয়ে আলোচনা পিছিয়ে যেতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বৈদেশিক ব্যবসায় কোনো অশুভ সংবাদ পেতে পারেন। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর গতিবিধির উপর নজর রাখুন। অণৈতিক কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। রাগ ও জেদের কারনে কর্মহানির আশঙ্কা প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে কিছু অস্থিরতা বা তর্ক বিতর্ক দেখা দেবে। সৃজনশীল কাজে অহেতুক ভোগান্তির সম্মূখীণ হতে পারেন। খেলাধুলায় সামান্ন আঘাত পেতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য হঠাৎ করে খারাপ হওয়ার আশঙ্কা প্রবল। শিল্পী ও কলাকুশলীদের কাজের সূত্রে বিদেশ যাত্রার সুযোগ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সাংসারিক কর্তৃত্ব নিয়ে স্ত্রী ও মায়ের মধ্যে ঝগড়ার আশঙ্কা প্রবল। ভূমি আবাসন সংক্রান্ত কাজে অনভিপ্রেত বাধা বিপত্তির আশঙ্কা। প্রবাসী আত্মীয়র সহায়তায় চাকরি লাভের সুযোগ পেতে পারেন। গ্রামের বাড়িতে কোনো ঝামেলা দেখা দিতে পারে।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ রায় বিচারের প্রথম স্বাদ

মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যার বিচারে হেগের আদালতে যখন রায় ঘোষণা চলছিল তখন টেলিভিশনের পর্দায় চোখ নির্যাতিত ...