Breaking News
Home / সারাদেশ / ইসলামপুরে গরু চোরদের বিরুদ্ধে প্রতিবাদ

ইসলামপুরে গরু চোরদের বিরুদ্ধে প্রতিবাদ

 

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥
জামালপুরের ইসলামপুরে গরু চোরদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও তাহিজুল হক তারা মিয়ার নামে ষড়যন্ত্রের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা বটতলা বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তাহিজুল হক তারা মিয়ার আয়োজনে এ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় তাহিজুল হক তারা মিয়া তার লিখিত বক্তব্যে বলেন,গরু চোরদের অত্যাচারে অতিস্ট হয়ে এলাবাসীর সিদ্ধান্তে আমি ইসলামপুর থানায় ইয়াকুব আলী,শামীম ও লাভলুদের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ দায়ের করি। ইয়াকুব আলী সেই মামলায় গ্রেফতার হলে চোরদের সহায়তাকারীরা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দেওয়ার হুমকি দিচ্ছে।

এসময় ষড়যন্ত্রকারীদের কর্মকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখের,ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হানিফ উদ্দিন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান তারা,ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সম্পাদক খাজু ফারাজী,আওয়ামীলীগ নেতা শাহেদ মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি জয়নাল আবেদীনসহ অন্যান্যরা। সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নড়াইলে সড়কে সরকারের নিষিদ্ধ ঘোষিত আতঙ্কের আরেক নাম নছিমন-করিমন!!

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ নড়াইলে নছিমন ও করিমন নাম দু’টি কোন মানুষের ...