Breaking News
Home / সারাদেশ / মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর ‘ঢাকা টাউন হল ২০২০’ অনুষ্ঠিত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর ‘ঢাকা টাউন হল ২০২০’ অনুষ্ঠিত

 

গত ২৫ জানুয়ারি ২০২০ রাজধানীর একটি কনফারেন্স হলে, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর ‘ঢাকা টাউন হল ২০২০’ অনুষ্ঠিত হয়। এমটিবি’র চেয়ারম্যান, মোঃ হেদায়েত উল্লাহ, পরিচালকবৃন্দ, এম. এ. রউফ, জেপি, রাশেদ এ. চৌধুরী, মোঃ আব্দুল মালেক, স্বতন্ত্র পরিচালক, এম. মোকাম্মেল হক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, গৌতম প্রসাদ দাস এবং তারেক রিয়াজ খান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এমটিবি’র সকল বিভাগীয় প্রধানগণ, ঢাকা অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ, এমটিবি’র দুইটি অঙ্গ-প্রতিষ্ঠান, এমটিবি সিকিউরিটিজ লিঃ এবং এমটিবি ক্যাপিটাল লিঃ-এর প্রধান নির্বাহী কর্মকর্তাবৃন্দ, ঢাকা টাউন হ্লে উপস্থিত ছিলেন। এই সম্মেলনে এমটিবি’র ঢাকা অঞ্চলের শাখাসমূহের বিগত বছরের কার্যক্রমের উপর আলোকপাত করা হয় এবং কিভাবে ২০২০ সালের লক্ষ্যমাত্রা অর্জন করা যায়, এ ব্যাপারে সার্বিক আলোচনা করা হয়।

২০২০ সালে এমটিবি’র প্রতিপাদ্য “পাওয়ারিং ফিউচার” উন্মোচন করা হয় এই টাউন হলে । এমটিবি’র চেয়ারম্যান মোঃ হেদায়েত উল্লাহ, তাঁর বক্তব্যে, ২০১৯ সালে ব্যাংকিং খাতে সকল চ্যালেঞ্জ দৃঢ়তা ও সফলতার সাথে মোকাবেলা করার জন্য এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালকসহ সকল সদস্যদের অভিনন্দন জানান এবং প্রতিযোগিতামূলক ব্যাংকিং খাতে সকলকে সফলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। এমটিবি’র চেয়ারম্যান, গ্রাহকদের আস্থা অব্যাহত রেখে ব্যাংকটিকে সামনের দিকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংক ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, ঢাকা অঞ্চলের সকল এমটিবি শাখা থেকে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ব্যাংকের দেশব্যাপী শাখা বিস্তৃতির সামর্থের পাশাপাশি ‘এমটিবি থ্রি ভি’-কে কাজে লাগিয়ে এমটিবিকে সেরা মানের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। তিনি এ নতুন বছরের অগ্রগতির কৌশলসমূহ উপস্থাপন করেন।

 

 

Azam Khan

Group Chief Communications Officer

 

Note to Editors:

“Mutual Trust Bank Ltd. (MTB) is a third generation private commercial bank, based in Dhaka, Bangladesh and has been adjudged as the Best Financial Institution of 2014 at the DHL-Daily Star Business Awards 2015. Earlier, MTB had also received the first-ever best “SME Bank of the Year” and best “Women Entrepreneurs’ Friendly Bank of the Year” by Bangladesh Bank and SME Foundation. MTB aspires to be one of the most admired banks in the nation and recognized as an innovative and client-focused company. With our current network of 118 branches, 140 Agent Banking Centers, 14 kiosks, 300 modern ATMs with 2 CRM Booths, 3 Air Lounges, over 3,305 Point of Sales (POS) machines, located in prime commercial, urban and rural areas, MTB offers fully integrated real time Online Banking Services, Internet and SMS Banking to its clientele, through a dedicated Team of experienced Relationship Managers and Alternate Delivery Channels (ADC).”

 

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কচুয়ায় অসচ্ছল প্রতিবন্ধী ভাতা উন্মুক্ত যাচাই বাছাই কর্মসূচি

মো: মাসুদ রানা,কচুয়া \ ২০১৯-২০ অর্থ বছরের বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী ...