Breaking News
Home / সারাদেশ / ইসলামপুর সভাচর এইচ.আর.খান ভোকেশনাল ইনস্টিটিউট ভবন ও রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ইসলামপুর সভাচর এইচ.আর.খান ভোকেশনাল ইনস্টিটিউট ভবন ও রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

 

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥
জামালপুরের ইসলামপুর সভার পূর্বপাড়া রাস্তা হেরিংবন্ড সোলিং এইচবিএস করণ ও এইচ আর খান ভোকেশনাল ইনস্টিটিউট একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্জ ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ দুটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭৫লক্ষ টাকা ব্যায়ে সভারচর এইচ আর খান ভোকেশনাল ইনস্টিটিউট চার তলা ভবনের এক তলা ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষে বন্ড এইচবিবি করণ প্রকল্পের আওতায় সভারচর পূর্বপাড়া জুব্বারের বাড়ীর পাকা রাস্তা হতে সভারচর পশ্চিমপাড়া ঈদগাহ মাঠ হয়ে সভারচর আর খান ভোকেশনাল ইনস্টিটিউট পর্যন্ত রাস্তা ১কিলোমিটার এইচবিবি করণ কাজটি ৫৫লক্ষ টাকা ব্যায়ে বাস্তবায়ন করবে ।

এ উপলক্ষে সভারচর এইচ আর খান ভোকেশনাল ইনস্টিটিউট মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মজিবুর রহমান শাহজাহান,সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, যুগ্ম সাধারণ সম্পাদক উপাদক্ষ ফরিদ উদ্দিন আহমদ ,গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,জেলা পরিষদের সদস্য আফরোজী আজাদ তানিয়া,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক খলিলুর রহমান,শ্রম বিষয়ক সম্পাদক,এস এম জাহাঙ্গীর আলম, গোয়ালেরচর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোশারফ হোসেন, সভারচর এইচ আর খান ভোকেশনাল ইনস্টিটিউটের প্রধান শিক্ষক নুর ইসলাম ও গোয়ালেরচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুর জেলায় করোনা ভাইরাস মোকাবেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত..

লক্ষ্মীপুর জেলায় করোনা ভাইরাস মোকাবেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত আছে । যদি ...