Breaking News
Home / বরিশালের সংবাদ / বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা

বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা

প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

বরিশাল ব্যুরো \ জেলার মুলাদী উপজেলার আলিমাবাদ গ্রামের ব্যবসায়ী মোকলেস খানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য বাদী ও তার পরিবার এবং নিরিহ ৩৪জন গ্রামবাসীর বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, বাজার ব্যবসায়ী ও আলিমাবাদ গ্রামের বাসিন্দারা মোল্লারহাট উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। শেষে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ কামরুল হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব মোল্লা, স্থানীয় সমাজ সেবক আনোয়ার হোসেন চুন্নু, ইলিয়াস শিকদার, বাবু মোল্লা প্রমুখ।
বক্তারা বলেন, ব্যবসায়ী মোকলেস খানকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য মোকলেস খানের পরিবারসহ এলাকার ৩৪ জনের নিরিহ গ্রামবাসীল বিরুদ্ধে আসামি পক্ষ আদালতে মিথ্যে মামলা দায়ের করে হয়রানী শুরু করেছে। বক্তারা মিথ্যে মামলা প্রত্যাহারসহ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি দুপুরে দোকান বন্ধ করে ব্যবসায়ী মোকলেস খান বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে নাসির ফকিরের বাড়ির সামনে পৌঁছলে পূর্বশত্রæতার জেরধরে স্থানীয় নেছার উদ্দিন শিকদারের নেতৃত্বে তার সহযোগি সলেমান, মোজাম্মেল, আলতাফ, শাহীন, রুবেল, জামাল, আলামিন, আরিফ, নাসির, কালাম হাওলাদার, সাইদুল হাওলাদারসহ ১৫/২০ জনে মোকলেস খানের পথরোধ করে। এসময় প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মোকলেস খানকে গুরুত্বর জখম করা হয়। ওইদিন রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী মোকলেস খান মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী বিথী বেগম বাদি হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদ পরিশোধ না করায় দাফনে বাধা

বরিশালের আগৈলঝাড়ায় সুদের টাকা পরিশোধ না করায় আওয়ামী লীগ নেতার মরদেহ দাফনে ...