Breaking News
Home / চট্টগ্রামের সংবাদ / উখিয়ার সমূদ্র উপকূলীয় সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়াড়ী ও প্রেমিক যুগল সহ আটক ১০

উখিয়ার সমূদ্র উপকূলীয় সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়াড়ী ও প্রেমিক যুগল সহ আটক ১০

বেলাল আজাদ,
কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সমূদ্র উপকূলীয় সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়া খেলার অভিযোগে ৮ জন জুয়াড়ী এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক প্রেমিক যুগল সহ মোট ১০ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্বার্থ শাহা’র নেতৃত্বে পরিচালিত এ অভিযানে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদীসহ নানা আলামতও জব্দ করা হয়। পরে রাতে গ্রেফতারকৃত ১০ জনকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।
আটককৃতরা হল, জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া ও ডেইলপাড়া এলাকার মৃত মোজাহের মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫), আলী আকবরের ছেলে ছলিম উল্লাহ (৪০), হাজী হোসেন আলীর ছেলে আব্দুস সালাম (৬০), মোহাম্মদ হোসেনের ছেলে কায়ছার হামিদ (২০), মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে শামশুল আলম (৬০), মৃত মকবুল আহমদের ছেলে মোহাম্মদ হোসাইন (৪৫), রশিদ আহমদের ছেলে শা আলম (৪০), মৃত ইউছুফ আলী মেম্বারের ছেলে আবুল কালাম (৫২), শফিউল আলমের ছেলে কামাল উদ্দিন (২৫) ও ছিদ্দিক আহমদের মেয়ে খুরশিদা বেগম (২০)।
উখিয়া থানাধীন ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই. (নিরস্ত্র) শ্রী সিদ্বার্থ শাহা জানিয়েছেন, ‘দীর্ঘদিন অভিযোগ উঠে আসছে সোনারপাড়া রিসোর্টে জুয়ার আসর সহ অবৈধ কর্মকান্ড চলে আসছে। শিক্ষার্থী ছেলেমেয়ে ও অবৈধ নারীদের অবাধ বিচরণ দীর্ঘ দিনের। কিন্তু পুলিশ অভিযানের আগেই সরে পড়ে অপরাধীরা। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিন দুপুরে জুয়া ও অবৈধ কার্যকলাপের অভিযোগে ইনানী ফাঁড়ির পুলিশ অভিযান চালান। এসময় হাতে নাতে ৮ জন জুয়াড়ী ও এক প্রেমিক যুগলকে অবৈধ কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়। এ সময় নগদ টাকা, তাজ ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদী জব্দ করা হয়। আটকদের রাতে উখিয়া থানায় সোপর্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জোহা দিবসকে জাতীয় শিক্ষক দিবস ঘোষণার দাবিতে মানববন্ধন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. শামসুজ্জোহা ঊনসত্তরের গণঅভ‚্যত্থানে পাকিস্তানি হানাদার কর্তৃক ...