Breaking News
Home / রাজশাহীর সংবাদ / বড়াইগ্রাম থেকে ডাকাতি হওয়া ১৮ গরু ও ২টি ট্রাকসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ

বড়াইগ্রাম থেকে ডাকাতি হওয়া ১৮ গরু ও ২টি ট্রাকসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রাম এলাকা থেকে ডাকাতি হওয়া ১৮টি গরু, ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ট্রাক ও নগদ ৮০ হাজার টাকাসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১১ ফেব্রæয়ারী) সকালে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান। তিনি জানান, গত ২৮ জানুয়ারী মধ্যরাতে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার গোধরা গোরস্থানপাড়া এলাকায় একদল ডাকাত খালি ট্রাক দিয়ে গরু ব্যবসায়ীদের গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে ৪ ব্যবসায়ী ও ট্রাকের চালক ও হেলপারকে মারধোর করে হাত-পা-মুখ বেঁধে পাশ^বর্তী খালে ফেলে দিয়ে ২৪টি গরু বোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে ব্যবসায়ীরা ৯৯৯ কল দিয়ে বিষয়টি পুলিশকে জানালে নাটোরের পুলিশ অভিযানে নামে। এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক হোসেন এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য অনুসারে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম আলী ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামাল সেখকে গ্রেফতার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে পুলিশ অভিযান চালিয়ে জামালের গরুর খামার হতে ডাকাতির ১৮টি গরু ও গরু বিক্রির নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করে।
এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ও গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রেস ব্রিফিং-এ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন-অর-রশিদ, বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস ও নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন ও অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ ।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তানোরে এতিমদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

তানোর (রাজশাহী) প্রতিনিধি রাজশাহীর তানোরে বাঙালি জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপত্তি ...