Breaking News
Home / ঢাকা চট্টগ্রাম সহ বাংলাদেশের সকল ক্যাম্পাস / খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাবির জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাবির জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মানববন্ধন

 

জাবি প্রতিনিধি,

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)র জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

বৃহস্পতিবার (১৩ ই ফেব্রুয়ারি) বেলা ১২টার শহীদ মিনারের পাদদেশে এ মানববন্ধন করেন জাতীয়তাবাদী শিক্ষক কর্মকর্তা কর্মচারী ফোরাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

মানববন্ধনে বক্তারা খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্দী করে রাখা হয়েছে দাবি করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। এছাড়া সারাদেশে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করারও দাবি তোলেন তারা।

মানববন্ধনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি ও প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সৈয়দ কামরুল আহছান টিটো বলেন, ‘খালেদা জিয়াকে ৭৯ বছর বয়সে কারাগারে রুদ্ধ করা হয়েছে। বাংলাদেশের আপামর জনসাধারণ জানে এভাবে তাকে আটক রাখার কারণ কি। আমরা আজকের মানববন্ধন থেকে সরকারের কাছে আহ্বান করতে চাই দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিন। অন্যথা আমরা আরো তীব্র থেকে তীব্রতর আন্দোলন গড়ে তুলবো এবং খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বো।’

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক দর্শন বিভাগের অধ্যাপক কামরুল আহসান বলেন, দেশনেত্রী খালেদা জিয়া দীর্ঘ দুই বছর যাবত কারাবন্দি আছেন। তিনি অসুস্থ মানুষ তার মুক্তি চায় এবং তার চিকিৎসার ব্যবস্থা করুন।

এছাড়া ও মানববন্ধনে উপস্থিত ছিলেন পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক জালালুদ্দিন রুনুসহ জাতীয়তাবাদী শিক্ষক ফোরামে শিক্ষকবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীরা।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাকরি স্থায়ীকরণের দাবিতে রাবিকর্মচারিদের অবস্থান কর্মসূচি

রাবিপ্রতিনিধি: চাকরি স্থায়ীকরণের দাবিতেরাজশাহীবিশ^বিদ্যালয়প্রশাসনভবন ঘেরাওকরেঅবস্থানকর্মসূচিকরেছেদৈনিকমজুরীভিত্তিতে (মাস্টার রোল) কর্মচারিরা। সোমবার (১০ ফেব্রæয়ারি)ক্যাম্পাসে মৌনমিছিল ...