Breaking News
Home / সারাদেশ / পতœীতলায় কৃষ্ণপুর ও আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পতœীতলায় কৃষ্ণপুর ও আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার ও শনিবার বিকেলে পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় সুবরাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উক্ত সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, যুগ্ম-সাধারন সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবু, দপ্তর সম্পাদক বজলুর রশিদ কবিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অর্শ্বিনী কুমার রায়, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোখলেছার রহমান সহ উপজেলা আওয়মীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীবৃন্দ। সম্মেলনে আব্দুর রাজ্জাক সভাপতি এবং জাহাঙ্গির আলম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অপরদিকে ১৫ ফেব্রæয়ারী/২০ শনিবার বিকেলে উপজেলার আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আকবরপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত সম্মেলনের উদ্বোধন করেন।

আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছোবহান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জামান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আলী সহ উপজেলা আওয়মীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীবৃন্দ। সম্মেলনে মহাতাব উদ্দীন সভাপতি এবং ওবায়দুল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এরআগে ১৪ফেব্রæয়ারী/২০২০ শুক্রবার শিহাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, ৮ফেব্রæয়ারী/২০২০ শনিবার নির্মইল ইউনিয়ন আওয়ামীলীগ, ৭ফেব্রæয়ারী/২০২০ শুক্রবার পাটিচরা ইউনিয়ন আওয়ামীলীগ, ১ফেব্রæয়ারী/২০২০ শনিবার দিবর ইউনিয়র আওয়ামীলীগ, ২৬জানুয়ারী/২০২০ রবিবার নজিপুর ইউনিয়ন আওয়ামীলীগ এবং ২৫জানুয়ারী/২০২০ শনিবার মাটিন্দর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন হলো কক্সবাজার

করোনাভাইরাসের সংক্রমণ রোধে পর্যটননগরী কক্সবাজারকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। এখন থেকে ...