Breaking News
Home / খুলনা বিভাগ / নড়াইলে জমকালো আতশবাজির মধ্যদিয়ে বর্ণিল আয়োজনে চিত্রাপাড়ের নক্ষত্র অরণ্যকে বরণ!

নড়াইলে জমকালো আতশবাজির মধ্যদিয়ে বর্ণিল আয়োজনে চিত্রাপাড়ের নক্ষত্র অরণ্যকে বরণ!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ জমকালো আতশবাজির প্রদর্শণীর মধ্যদিয়ে বর্ণিল আয়োজনে বাংলাদেশকে প্রথম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ এনে দেয়া নড়াইলে চিত্রা পাড়ের উদীয়মান নক্ষত্র অভিষেক দাস ওরফে অরণ্যকে বরণ করা হয়েছে।  আতশবাজির ঝলকানি রাতের আকাশকে আলোময় করে তোলে। শহরের কুড়িগ্রামে তৎকালীন জমিদারদের চিত্রা নদীর পাড়ে বাঁধানো ঘাট চত্বরে অবস্থিত অভিষেক দাসের বাড়ি;এরই নিকটস্থ বিশ্ব বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান মঞ্চ চত্ত্বরে আয়োজন করা হয় আনন্দ উৎসবসহ আতশবাজির প্রদর্শণী। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের খেলোয়াড় নড়াইলের কৃতি সন্তান অভিষেক দাস অরণ্যের সাফল্যকে কেন্দ্র করে আতশবাজির প্রদর্শণীর আয়োজন করেন অভিষেকপ্রেমীরা। এ আনন্দ উৎসবে যোগ দিতে সোমবার সন্ধ্যা থেকে ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জড়ো হতে থাকেন বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ।
 অভিষেকপ্রেমীদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে অনুষ্ঠানে যোগ দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মর্তুজা স্বপন, অভিষেকের বাবা অসিত দাস,কোলকাতা থেকে আগত অভিষেকের কাকা জয়দেব বিশ্বাস, নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি মোহাম্মদ হাসানুজ্জামান,পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু,মো. লুলু খান ও জেলা আ’লীগের অন্যতম নেতা হাফিজ খান মিলন প্রমূখ ।
ক্রিকেটার অভিষেক দাস অরণ্য অতিথিদের পাশে দাঁড়িয়ে অনুষ্ঠানে আগত সবাইকে শুভেচ্ছা জানান। এ সময় কোমলমতি বিশ্বকাপ জয়ী তারকা অভিষেকের চোখে-মুখে ছিল আনন্দের ছাপ।
 অনুষ্ঠানে অভিষেক বলেন,‘ মাশরাফি ভাইয়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে ক্রিকেট খেলায় এসেছি। তাঁর খেলা এবং সুশৃঙ্খল জীবন যাপন আমাকে মুগ্ধ করে। প্রায়ই তাঁর সঙ্গে কথা বলি, পরামর্শ নেওয়ার চেষ্টা করি। আমার স্বপ্ন মাশরাফি ভাইয়ের মতো দেশসেরা পেসার হওয়ার।’
 মাশরাফি বাবা গোলাম মর্তুজা স্বপন বলেন,‘বিশ্বকাপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিষেকের পারফরম্যান্স বড় অবদান রেখেছে। আমি তাঁর উত্তরোত্তর সাফল্য কামনা করছি। গতকাল রাত পৌনে ৯টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী। এ সময় জমকালো আতশবাজির প্রদর্শণীতে অভিষেককে বরণ করায় তার বাবা অসিত দাস আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারও নড়াইল লকডাউনের গুজব’লকডাউন নয়,অপ্রয়োজনে বাইরে গমনাগমনে বিধি নিষেধ’-পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম বার!!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে, এমন ...