Breaking News
Home / সারাদেশ / সংবাদ সংস্থা জেলা অফিস বরাবর বিরামপুর রেলস্টেশন মাস্টারগনের অভিযোগ

সংবাদ সংস্থা জেলা অফিস বরাবর বিরামপুর রেলস্টেশন মাস্টারগনের অভিযোগ

বিরামপুর প্রতিনিধি মোঃ রেজওয়ান আলীঃ-বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটি,জেলা অফিস বিরামপুর দিনাজপুর বরাবর বিরামপুর রেলস্টেশন মাষ্টারগণের অভিযোগ প্রদানের সংবাদ জানা যায়। তথ্য মতে বিরামপুর রেলস্টেশনের সকল কর্মচারী বৃন্দের পক্ষে ষ্টেশন মাস্টার রুহুল আমিন ও অহিদুজ্জামান (সুজন) লিখিত অভিযোগ পএ দাখিল করেন যার স্বারক নং-     তাং-১৫-০২-২০২০ ইং। লিখিত
অভিযোগ সূএ মতে জানা যায় গত ১৫ই ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ থেকে পূর্বে
৭দিন যাবৎ রেলস্টেশনের কর্তব্যরত কর্মকর্তা কর্মচারীবৃন্দের সহিত অসদাচরণ ও আইন অমান্য করে বিভিন্ন কাজে তদারকি সহ রেল সিগন্যাল,মাইক এলাউন্স,টিকেট আদান প্রদান,তাদের সকলের সরকারি কাজের জোরালো তদারকি এবং জবরদস্তি,হুমকি,ধাঁমকি করে আসছিলেন। এমতাবস্থায় ষ্টেশন মাস্টার ও সহকারী টিকেট বুকিং মাস্টার ১৫ই ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটি জেলা অফিস বিরামপুর দিনাজপুর বরাবরে অভিযোগ দাখিল করেন। তদনুযায়ী সংবাদ সংস্থার তদন্ত দলটি স্বরজমিনে তদন্ত রিপোর্ট তৈরি করেন। তদন্ত দলের নিকট এ বিষয়ে জানতে চাইলে দল নেতা জানান,নবাবগঞ্জ উপজেলার কাঁচদোহ বোয়াল মারি ফয়েজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম সে গত ২০ বৎসর পূর্ব থেকে পূর্ব জগন্নাথপুর কাজি পাড়া গ্রামে বিবাহ করতঃ বসবাস করে আসছিলেন।
ষ্টেশন যাএিদের ওকর্মচারীর নিকট অবগত হয়েছেন যে উক্ত বিবাদি জাহাঙ্গীর আলম বেশ কিছু দিন যাবৎ রেলস্টেশনের উক্ত বিষয়ে আইন অমান্য করে কর্তব্যরত কর্মকর্তা কর্মচারীগনের কাজে নিয়মিত ভাবে ব্যাঘাত সৃষ্টি করে আসছিলেন যাহা সম্পূর্ণ রুপে বেআইনি কাজ। এ বিষয়ে রেলস্টেশনে উপস্থিত সকল যাএিদের নিকট জানতে চাইলে তারা বলেন রেলস্টেশনে উপস্থিত চলাফেরা টিকেট আদান প্রদানে তেমন কোন সমস্যা নেই। কর্মচারিগন বলেন যে,এই জাহাঙ্গীর আলম নিজের ক্ষমতাবলে মানবাধিকার সংস্থার পরিচয়ে অনেক পূর্ব থেকে এমন শাসন প্রয়োগ করে আসছিলেন।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন হলো কক্সবাজার

করোনাভাইরাসের সংক্রমণ রোধে পর্যটননগরী কক্সবাজারকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। এখন থেকে ...