Breaking News
Home / চট্টগ্রামের সংবাদ / টেকনাফের পিতাপুত্র পায়ুপথে ইয়াবা নিয়ে শাহজালাল বিমান বন্দরে আটক

টেকনাফের পিতাপুত্র পায়ুপথে ইয়াবা নিয়ে শাহজালাল বিমান বন্দরে আটক

বেলাল আজাদ,
কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের বাসিন্দা পিতা-পুত্র পায়ুপথে ২৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আর্মড পুলিশের হাতে আটক হয়েছে।
সোমবার (৯ মার্চ) বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।
সূত্রে জানা যায়, সোমবার বিকেল সাড়ে চারটার দিকে পিতা মোঃ ইউনুস (৪৫) ও পুত্র মোঃ রাসেল (১৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে সে স্থানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে।
 পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে মোঃ ইউনুসের পায়ুপথ থেকে ১,৮৫০ পিস এবং মোঃ রাসেলের পায়ুপথ থেকে ১,০০০ পিস ইয়াবা বের করে আনা হয়।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, নয়াপাড়া (সাবরাং) টেকনাফের মোঃ জাবেদ (৪৫) তাদের এই ইয়াবা ঢাকায় জনৈক ব্যক্তির কাছে মোবাইলে যোগাযোগের মাধ্যমে পৌঁছানোর কথা বলে ছিল। বিনিময়ে তারা পিতা-পূত্র ৩০ হাজার টাকা পেতো বলে জানায়। তারা উভয়ে নভোএয়ারযোগে কক্সবাজার থেকে ঢাকায় আসে।
আর্মড পুলিশ জানায়, আটক ইয়াবার বাজার মূল্য ৮ লাখ ৫৫ হাজার টাকা বলে জানা যায়। আটককৃতরা কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা, আটক পিতা মোঃ ইউনুস নোয়াপাড়ার ফকির আহমদের পুত্র।
Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উখিয়ায় বন্দুকযুদ্ধে টেকনাফের রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী জুবাইর নিহত

বেলাল আজাদ,  কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় বন্দুকযুদ্ধে টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের জুবাইর নামে ...