Breaking News
Home / ময়মনসিংহ বিভাগ / জামালপুর মাদারগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত

জামালপুর মাদারগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত

 

মো. ইমরান মাহমুদ, জামালপুর :
জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী শাহেদ হাসান (১৫) নামের দশম শ্রেণির এক ছাত্র নিহত এবং দুজন আরোহী গুরুতর আহত হয়েছে। ১৬ মার্চ বিকেলে উপজেলার আদারভিটা ইউনিয়নের বাজিতেরপাড়া পলিশা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গুনারীতলা ইউনিয়নের কায়স্থপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে শাহেদ হাসান ১৬ মার্চ বিকেলে তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। তারা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল। পথে বিকেল ৪টার দিকে উপজেলার আদারভিটা ইউনিয়নের বাজিতেরপাড়া পলিশা মোড়ে রাস্তার পাশের একটি গাছের সাথে সজোরে ধাক্কা লেগে তারা তিনজন ছিটকে পড়েন। এতে শাহেদ হাসান ঘটনাস্থলেই নিহত হয়। সে গুনারীতলা ইউনিয়নের ইসলামাবাদ ওয়াছিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার সহযাত্রী একই গ্রামের গুরুতর আহত সোহেল রানা (১৬) ও জাকিরুল ইসলামকে (১৫) মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ‘গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী একজন নিহত এবং দু’জন গুরুতর আহত হওয়ার ঘটনার কথা শুনে সেখানে পুলিশ পাঠিয়েছি। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভাটিপাড়া ইউনিয়ন সহ সমগ্র দেশে বাসীকে সচেতন থাকতে মিফতাহ চৌধুরী’র আহব্বান :

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিয়, আমার জন্মমাটি ভাটিপাড়া ইউনিয়নসহ  সমগ্র  দেশবাসী আসসালামু  আলাইকুম,  আপনার ...