Breaking News
Home / আইন আদালত / ‘দেশের বিপর্যয়ে পালানোর জন্য পুলিশে আসি নাই স্যার’

‘দেশের বিপর্যয়ে পালানোর জন্য পুলিশে আসি নাই স্যার’

‘দেশের চরম বিপর্যয়ে পালিয়ে যাওয়ার জন্য নিজেকে তৈরি করে পুলিশে আসি নাই স্যার। বরং এই বিপর্যয় দেশের জন্য নিজের প্রাণ বিস্বর্জন দিতে সদা প্রস্তুত আছি।’

সাহসী কথাগুলো কোনও সাধারণ জনগণের নয়। কথাগুলো বলেছেন বাংলাদেশ পুলিশের একজন সদস্য। বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস নিয়ে বলতে গিয়ে বাংলাদেশ প্রসঙ্গে নিজের অবস্থান এভাবেই পরিষ্কার করেছেন ফেসবুকে।

বাংলাদেশে করোনাভাইরাসে এ পর্যন্ত মোট ৩৯ জন আক্রান্ত হয়েছেন। এতে মারা গেছেন ৪।

করোনাভাইরাস নিয়ে ২২ মার্চ রাত ১০টা ৩৮ মিনিটে ফেসবুকে পোস্ট দেন শাকিল। সেখানে তিনি লিখেছেন, আল্লাহ না করুক যদি এমন হয়, করোনা ভাইরাসে মরে লাশের বন্যাও বয়ে যায়, তবুও আপনাদের পালানোর জায়গা নেই। সেই লাশ আপনাদের নিজের বহন করতে হবে। হাম্ম (শব্দটা স্পষ্ট নয়) স্যার বহন করবো, দেশের চরম বিপর্যয়ে পালিয়ে যাওয়ার জন্য নিজেকে তৈরি করে পুলিশে আসি নাই স্যার। বরং এই বিপর্যয় দেশের জন্য নিজের প্রাণ বিস্বর্জন দিতে সদা প্রস্তুত আছি।

 

তিনি আরও লিখেছেন, আর ছুটি বন্ধ করে দিয়েছেন তো কি হয়েছে? আমরাতো ভীতু না যে ভয় পেয়ে ছুটি নিয়ে বাড়ি গিয়ে খোপটি মেরে বসে থাকবো। আমরা চাই আমাদের প্রাণের বিনিময়ে হলেও এই দেশের মানুষ ভালো থাক। আর তাইতো আমরা এখনো দেশের নিরাপত্তায় এবং দেশের মানুষের নিরাপত্তার জন্য এমন মহামারীতে নিরলস এবং সাহসীকতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছি।

নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন-ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

Please follow and like us:
error

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘হাসপাতাল রোগীর চিকিৎসায় যথাযথ ব্যবস্থা না নিলে সেনাবাহিনী বা ওসিকে জানান’

দেশের হাসপাতালগুলোতে রোগীর চিকিৎসায় যথাযথ ব্যবস্থা না নিলে  ভুক্তভোগীকে বিষয়টি তাৎক্ষণিকভাবে সেনাবাহিনী বা ওসিকে জানানোর ...