Home / খেলা / আবারও কন্যাসন্তানের বাবা হচ্ছেন সাকিব

আবারও কন্যাসন্তানের বাবা হচ্ছেন সাকিব

আবারও কন্যাসন্তানের বাবা হচ্ছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত কয়েক দিন ধরেই এমন গুঞ্জন শোনা গিয়েছিল। শেষমেশ সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে।

চারদিকে যখন করোনাভাইরাস আতঙ্ক, তখন ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের মুহূর্তই এনে দিলেন সাকিব। জানিয়েছেন বাবা হওয়ার সুখবর।

মঙ্গলবার (৭ এপ্রিল) নিজের অফিসিয়াল পেজে অব্রির একটি ছবির মাধ্যমে এ খবর দিয়েছেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বড় বোনের দায়িত্ব।’

এই পোস্টের মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও জন্য অপেক্ষার তর সইছে সাকিবের দ্বিতীয় সন্তানকে দেখার জন্য। তবে ঠিক কবে পৃথিবীয় বুকে আসবে সাকিবের দ্বিতীয় সন্তান- এ বিষয়ে কিছু জানা যায়নি।

গত ৮ মার্চ গালফ ওয়েলের শুভেচ্ছাদূত হিসেবে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে বসে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মধ্যকার জমজমাট ম্যাচ দেখেছিলেন সাকিব। এরপর ফেরেন দেশে, বেশ কিছুদিন কাটান নিজের জন্মস্থান মাগুরায়।

পরে গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। যেখানে রয়েছে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কিন্তু যুক্তরাষ্ট্র গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাকিব, থাকতে হয়েছে আইসোলেশনে।

বিশ্ব স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মোতাবেক শিশির-আলায়নাদের থেকে কাছের দুরত্বেই একটি হোটেলে নিজেকে ১৪ দিনের সেলফ আইসোলেশনে রেখেছিলেন সাকিব। যা শেষ হয়েছে ৩ এপ্রিল। এর মধ্যে তিনি কোন ধরনের অসুস্থতা অনুভব করেননি। ফলে কোন ঝামেলা ছাড়াই ফিরতে পেরেছেন স্ত্রী-সন্তানের কাছে।

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গত দশ বছরে ক্রিকেটটাকে শেষ করে দিয়েছে আইসিসি: শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক: যখন ক্রিকেট খেলতেন, অনেক ব্যাটসম্যানই তার দুরন্ত বাউন্সারে বেসামাল হয়েছেন। ...