Home / রাজনীতি / ওবায়দুল কাদেরকে বাড়িতেই থাকতে বলেছেন প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদেরকে বাড়িতেই থাকতে বলেছেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বাড়ি থেকে বের হতে নিষেধ করেছেন বলে জানিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে গণভবন থেকে নোয়াখালী জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের সঙ্গে যদিও মন্ত্রী থাকতে পারতো। তাকে (ওবায়দুল কাদের) আমি বাসা থেকে বের হতে মানা করেছি কোথাও না যেতে।

করোনাভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, সারা বিশ্বে এই ভাইরাসটা কিভাবে প্রসারিত হয়। এটা অনেকটা অংকের মতো। অন্যান্য দেশ থেকে আমরা যে অভিজ্ঞতা সঞ্চয় করি তাতে মনে হচ্ছে আমাদের দেশেও এই ধাক্কাটা এপ্রিল মাসে আরও ব্যাপকভাবে আসবে। এ রকমই একটা আলামত পাওয়া যাচ্ছে। এ রকম কিছু প্রতিবেদন আমরা দেখতে পাচ্ছি। কিছু প্রেডিকশন দেখতে পাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আমি জানি এপ্রিল মাসটা আমাদের জন্য খুবই একটা দুঃসময়ের মাস। সব জায়গা থেকে সে খবর পাচ্ছি। আমাদের সর্বোচ্চ সতর্ক থাকবে হবে। আমাদের এমনভাবে চলতে হবে যে এর প্রভাবে আমাদের দেশের মানুষের যেন ক্ষতি কম হয়।

কারো করোনার লক্ষণ দেখা দিলে না লুকিয়ে চিকিৎসা নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, কারো মধ্যে যদি এতটুকু করোনাভাইরাসের অসুস্থতা দেখা দেয় তিনি সঙ্গে সঙ্গে খবর দেবেন। চিকিৎসার ব্যবস্থা যথাযথ আছে। আমরা চিকিৎসার

About jahir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যর্থতা ঢাকতে তারা সীমিত নাটক করছে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সরকারে লুকিয়ে থাকা খন্দকার মোসতাকদের ...