সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:২১ অপরাহ্ন

শিরোনাম :
হাজী সেলিমের হাতে জিম্মি লালবাগ? হাজী সেলিমের ঘটনায় ক্ষুদ্ধ সরকার! অপরাজিত এক মুসলিম ফাইটারের অশ্রুসিক্ত বিদায় মর্গ্যানের বিপক্ষে টস জিতল রাহুল, কলকাতা হারলেই বাদ চরমোনাই পীরের নেতৃত্বে ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা প্রোটিয়া ক্রিকেট থেকে সবার পদত্যাগের সিদ্ধান্ত আমি মুহাম্মাদকে (সা.) ভালোবাসি, লেখা মাস্ক পরে ঘুরছেন এমপি বিসিবি প্রেসিডেন্টস কাপের সেরা ‘পাঁচ’ ব্যাটসম্যানের তালিকায় আছেন যারা গাবতলী কাগইলে বিভিন্ন দূর্গাপূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন আ’লীগ নেতা রশিদ রৌমারী সীমান্তে ৪০প্যাকেট ধানবীজ আটক বকশীগঞ্জে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজে একাডেমিক ভবনের নির্মাণ কাজ উদ্বোধন বকশীগঞ্জে অনলাইন ক্লাসের সুবিধা পেতে শিক্ষার্থীদের মাঝে স্মার্ট ফোন বিতরণ বিরামপুরে সারদীয় দূর্গা পূঁজা মন্ডপ পরিদর্শনে মাস্ক,শাড়ী লুংঙ্গি ও আর্থিক সহযোগিতা প্রদানে মালেক মন্ডল সাঁথিয়ায় অনলাইন নিউজ পোর্টাল ইছামতি নিউজ২৪.কম’র উদ্বোধন করলেন এমপি আত্রাইয়ে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব

বিরামপুরে ইউপি নির্বাচনে প্রার্থীর হয়ে শ্রেষ্ঠ ভূমিকায়

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মধ্যে অতুলনীয় হয়ে ওঠেছেন চেয়ারম্যান প্রার্থী মালেক মন্ডল।
উপজেলার মধ্যে অন্যতম ইউনিয়ন হইল ৪নং দিওড় ইউপি যেখানে এখনো তেমন কোন উন্নয়ন হয়নি। ঠিক এই সময়ে অত্র ইউনিয়নে সার্বিক উন্নয়নের ঝান্ডা নিয়ে এগিয়ে এসেছেন ইউনিয়নের স্হায়ী বাসিন্দা আব্দুল মালেক মন্ডল। প্রথম অবস্থাতেই তিনি ইউনিয়ন বাসির উন্নয়ন ও কল্যাণে বিগত দুই বছর যাবৎ অব্যাহত ভাবে কাজ করে আসছেন।
গরীর অসহায় দূস্হ্য এতিম খাদ্য শিক্ষা পানি নিষ্কাশনের ব্যবস্থা,মসজিদ মোকতব মন্দির ও ঈদগাহ মাঠ উন্নয়নে ইট,বালি,সিমেন্ট,ঢেউটিন,রাবিশ ইত্যাদি দ্রব্যের সমন্বয়ে সংস্কৃার কার্যক্রম পরিচালনা করে আসছেন।
যার ফলে জনসাধারণ স্বস্তি প্রকাশ করেছেন।ইউনিয়ন অন্তর্ভুক্ত গরীর অসহায় দূস্হ বাসির মধ্যে এমন কেহ নাই যে তার কাছে সাহায্য সহযোগিতা পাওয়ার আশায় ফিরতে হয়েছে। যে সকল মানুষ সাহায্য সহযোগিতার জন্য গেছেন তাকেই তিনি সাহায্য সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছেন।
কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার ঝান্ডা হাতে নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ের জনগণের মাঝে নিয়মিত ভাবে অনাড়ম্বনে ফ্রী মাস্ক বিতরণ করে চলেছেন জনসাধারণের জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী সচ্ছলতার সহিত পালন বিশেষ ভূমিকা পালন করেছেন।
করোনা ভাইরাস মহামারীর মধ্যে মানুষ যখন কাজের অভাবে সাধারণ মানুষ দিশেহারা ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল জনগণের মধ্যে খাদ্য বিতরণে এগিয়ে এসেছেন। মহামারী করোনার মধ্যে মানুষ যখন খাদ্যের অভাবে দিন কাটছিল,

ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল তাদের মধ্যে অতি জোরালো ভাবে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করে জনগণের মধ্যে অতুলনীয় হয়ে ওঠেছেন। জনগণের মধ্যে এত কিছু করার একমাত্র কারণ তিনি তাদের মধ্যে ভালো একজন প্রতিনিধি হয়ে থাকার। সকলের নিকট তার একমাত্র চাওয়া যেন সকলে তার জন্য দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37677770
Users Today : 8478
Users Yesterday : 8769
Views Today : 23617
Who's Online : 84
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone