শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
পাঁচ উপায়ে দূর করুন বিরক্তিকর ব্রণ ডালিমের ১০ আশ্চর্য গুণ যুক্তরাষ্ট্র প্রতিবছরে একশত বিলিয়ন মার্কিন ডলারের জলবায়ু তহবিল করবে বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা! প্রথম দিনেই ব্যাপক সাড়া ফেলেছে ‘মহব্বত’ সংকটে করোনা রোগীরা হাসপাতালগুলোতে ঘুরেও মিলছে না শয্যা অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা ব্রিটেনের রানি ও প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি টিকা প্রতিরোধী ভয়ঙ্কর ভাইরাসের উৎপত্তিস্থল হবে বাংলাদেশ! লকডাউনে পোশাক কারখানা বন্ধ কিনা, জানা যাবে কাল বাংলাদেশে করোনা মৃত্যুতে রেকর্ড, কমেছে শনাক্ত করোনায় আক্রান্ত দুদকের ২১ কর্মকর্তা-কর্মচারী লকডাউনের আগের দু‍‍`দিন নিয়ে ধোঁয়াশা, যা বললেন প্রতিমন্ত্রী রাজারহাটে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন প্রজাতন্ত্র দিবসকে রাষ্ট্রীয় স্বীকৃতি দিতে হবে ………আ স ম‌ রব

আজকের দিন যেমন যাবে ১২ জাতক-জাতিকাদের

আজ ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার; বাংলা ১১ আশ্বিন ১৪২৭। দিনটি ১২ রাশির জাতক-জাতিকার কেমন যেতে পার তা ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কর্মকেই ধর্ম মনে করে এগিয়ে যান। পৃথিবীতে কোনো কাজই ছোট নয়। যে কাজে আপনি মননিবেশ করতে পারবেন সেটাই আপনার সাফল্যের চাবিকাঠি হতে বাধ্য। পদস্ত কর্মকর্তার উপদেশগুলো মেনে চলতে পারলে পিছনে ফিরে তাকাতে হবে না। জীবনের প্রতিটি ক্ষেত্রে পিতার পরামর্শ কাজে লাগবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ভাগ্য কখনও পরিশ্রম ব্যতীত কাজ করে না। বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের প্রতি গুরুত্ব দিতে পারলে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবেন। বিদেশে ভাগ্য উন্নতির চেষ্টায় সফলতা আসতে পারে। বৈদেশিক ব্যবসা বাণিজ্য সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ পুরনো লেনদেনের হিসাব নিকাশ চুকিয়ে সবকিছু নতুন করে শুরু করার চেষ্টা করুন। অন্যের বুদ্ধিতে কাজে হাত দিলে লোকসানের দায়িত্ব আপনার। আজ বয়স্ক কোনো আত্মীয়কে আর্থিক সাহায্য করতে হতে পারে। ঋণ নেয়ার চিন্তা ভাবনা বাদ দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): দাম্পত্য ক্ষেত্রে জীবন সঙ্গীর অসুস্থতা সুখ শান্তি ব্যাহত করবে। নিজের মধ্যকার সব কথা জীবন সাথীকে না জানানোই ভালো। ব্যবসা বাণিজ্যে অংশীদারের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়গুলো আলাপ আলোচনা করে নিন। শিল্প কলকারখানা স্থাপনের পরিকল্পনাগুলোকে কাজে লাগাতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মস্থলে কাজের প্রতি সিরিয়াস না হলে আজ বারবার ভুল ভ্রান্তি করতে পারেন। কাজের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহায়তা পাওয়ার চেষ্টা করুন। নিজের শরীর স্বাস্থ্য নিয়ে অকারণে দুশ্চিন্তা না করাই উত্তম।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনার উপস্থিত বুদ্ধি ও সৃজনশীল কাজ কর্মে বাধা বিপত্তি দেখা দিলেও দিনের শেষে সফলতা ধরা দেবেই। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে আরো বেশি ধৈর্য ধারণ করতে হবে। রোমান্টিক বিষয়কে অধিক প্রাধান্য দিয়ে কর্ম সময় নষ্ট করা ঠিক নয়। ফেসবুক টুইটার ব্যবহার থেকে বিরত থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): প্রত্যাশা পূরণে নিজের জেদকে কাজে লাগাতে হয়। পরিবার পরিজনের উপর অধিক নির্ভর করতে গেলে মনকষ্টে ভুগতে পারেন। কর্মস্থলে আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে নিজের অধরা স্বপ্নগুলো পূরণের চেষ্টা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিদেশ থেকে প্রত্যাশিত কোনো ভালো সংবাদ আসবে। মিডিয়াকর্মী বা সাংবাদিক হিসেবে জীবিকা শুরু করার অনুপ্রেরণা পেতে পারেন। ছোট ভাই বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে দুশ্চিন্তা থেকে মুক্ত করবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আর্থিক বিষয়ে দিনটি সফলতার। তবে নগদ টাকার সংকট কম বেশি ভোগাবে। কথা দেয়া ও কথা রাখার ক্ষেত্রে আরো বিচক্ষণ না হলে, পরে বিপদে পড়ার আশঙ্কা থাকবে। দিনের শুরুতেই কিছু টাকা সঞ্চয় বা কোথাও জমিয়ে রেখে খরচ করুন। কারণ খরচ করার পর জমানোর সুযোগ আসবে না।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের স্বার্থকে বড় করে দেখতে গিয়ে আজ সমালোচনার সম্মুখীন হতে হবে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নানা রকম রোগ ব্যাধি ক্লান্তি অনুভব করতে পারেন। কাজ কর্মে অলসতা ও দীর্ঘ সূত্রীতাকে পরিহার করতে হবে। আজকের কাজ আজই শেষ করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবনে অর্থ এর মূল্য না বুঝলে অভাব আপনার গৃহে খুব শিগগিরই পদধ্বনি দেবে। আজ বুঝে শুনে ব্যয় করতে হবে। বৈদেশিক কাজ কর্মে ভিসা সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। প্রবাসী জীবনে কাজের মূল্যায়ন স্বরূপ কোনো সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ছোট খাটো ব্যবসা বাণিজ্যে অর্থ বিনিয়োগের ফল ভালো হবে। যন্ত্রপাতি ও হার্ডওয়ার সামগ্রী ক্রয়ের যোগ। বড় ভাই বা বন্ধুর সহায়তায় সাময়িক কর্ম প্রাপ্তির সম্ভাবনাকে কাজে লাগাতে হবে। বকেয়া কিছু বিল আদায় করার চেষ্টা সফল হতে পারেন। দিনের শেষে হাতে কিছু টাকা আসতে পারে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38440343
Users Today : 1389
Users Yesterday : 1410
Views Today : 11843
Who's Online : 45
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone