বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি শো-রুম থেকে প্যান্ট চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা করোনা নিঃশব্দ ও অদৃশ্য ঘাতক,সতর্কতাই এ থেকে মুক্তির একমাত্র পথ ——-ওসি দীপক চন্দ্র সাহা তানোরে প্রণোদনার কৃষি উপকরণ বিতরণ শিবগঞ্জে কৃষি জমিতে শিল্প পার্কের প্রস্তাবনায় এলাকাবাসীর মানববন্ধন সড়কের বেহাল দশায় চরম জনদুর্ভোগ

আশুলিয়ায় শ্রমিক নেতা সরোয়ারকে প্রাণনাশের হুমকি

 

মুন্সী মেহেদী হাসান, সাভার প্রতিনিধি  :
শিল্পাঞ্চল আশুলিয়ায় জনপ্রিয় শ্রমিক নেতা   মোঃ সরোয়ার হোসেনকে মুঠোফোনে  প্রাননাশের হুমকি প্রদান করছে  বলে  অভিযোগ পাওয়া গেছে। কয়েকটি মোবাইল নাম্বার থেকে অব্যাহতভাবে তাকে হুমকি প্রদান করছে অজ্ঞাত দূর্বৃত্তরা বলেও তিনি জানান।
 এ বিষয়ে জীবনের নিরাপত্তা চেয়ে এবং অজ্ঞাত দূর্বৃত্তদের সনাক্তকরণে  আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন সরোয়ার হোসেন।
এ বিষয়ে শ্রমিক নেতা সরোয়ার হোসেন   অভিযোগ করে বলেন, আমি দীর্ঘদিন যাবৎ গঠনমূলকভাবে শ্রমিক সংগঠন, বাংলাদেশ বস্ত্র ও পোশাকশিল্প শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং সাভার আশুলিয়া ভাড়াটিয়া পরিষদের সভাপতির দ্বায়িত্ব সুনামের সাথে পালন করে আসছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র দীর্ঘদিন যাবৎ বিভিন্নভাবে আমাকে হয়রানি ও ক্ষতির চেষ্টা করে আসছে। আশুলিয়া শিল্পাঞ্চলে একটি চক্র দীর্ঘদিন যাবৎ এ অঞ্চলে শ্রমিক আন্দোলনের নামে শ্রমিকদের ব্যবহার করে শিল্পের ক্ষতির চেস্টায় লিপ্ত আছে। গত সাংসদ নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত ঢাকা ১৯ আসনের প্রার্থীকে হারনোর জন্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে আসছিল। তখন একজন সম্ভাব্য প্রার্থীর সাথে রাতে তার বাসায় গিয়ে পরিকল্পনা করেছিল। গত কয়েক বছরে এদের সকল অশুভ চক্রান্তের বিরোধিতা করি। এসব কর্মকাণ্ড যাহারা করে থাকে তারা শ্রমিক রাজনীতিতেও বিতর্কিত। আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাগুলো ও সচেতন সমাজ সকলেই এবিষয়ে অবগত আছেন। যে ফেইসবুক আইডিগুলো থেকে এ অপপ্রচারের কাজগুলো করে এবং যারা আমাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়, তাদের আইডি অনুসন্ধান করে দেখা যায়, তথাকথিত বিতর্কিত নামধারী একজন শ্রমিক নেতার সাথে কক্সবাজারে আনন্দ মুহুর্তের ছবি আছে তাদের সাথে। এ চক্রের যিনি মুল হোতা, তিনি শিল্পাঞ্চল আশুলিয়ার বিভিন্ন কর্মকান্ডের কারনে বিতর্কিত। যে নামগুলো থেকে আমাকে প্রান নাশের হুমকি দিয়েছে তা অনুসন্ধান করে দেখা যায় এরা মুল হোতা বা বিতর্কিত নেতার  লোক বলে চিহ্নিত। যিনি ডাঃ এনামুর রহমানকে নির্বাচনে পরাজিত করতে বিভিন্ন কৌশল অবলম্বন করেছিল। তাহারা দলীয় কোন পদ পদবী না থাকলেও আওয়ামীলীগের লেবাস গায়ে লাগিয়ে বিভিন্ন অপকর্ম করে থাকেন।  অনেক ক্ষেত্রে মনে হয় প্রশাসনও তাদের কাছে অসহায়। আমি এদের বিভিন্ন অপকর্মে সাড়া না দেওয়ায়, তারা আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টায় ব্যার্থ হয়ে আামাকে মেরে ফেলতে চাচ্ছে। আমি ছাত্র জীবন থেকে মুজিব আদর্শ ও চেতনা  এবং সৃজনশীল রাজনীতিতে বিশ্বাসী।  কোন প্রকার অসৎ উপায়ে স্বার্থসিদ্ধির কাজে নিজে জড়িত হইনি এবং এধরনের ব্যাক্তিদের সমর্থনও করিনা।  একারনে তারা আমাকে পথের কাটা হিসাবে পথ থেকে সরিয়ে দিতে চাচ্ছে। তারা যে কোন সময় আমাকে মেরে ফেলতে পারে।  বর্তমানে আমাকে জীবন মৃত্যুর  আতঙ্ক নিয়ে বেঁচে থাকতে হচ্ছে।
এবিষয়ে আশুলিয়া থানার উপ -পরিদর্শক(এসআই) মোঃ সেলিম রেজা সাধারন ডায়েরীর বিষয়ে নিশ্চিত করে বলেন,  শ্রমিক নেতা সরোয়ার হোসেনকে কে বা কারা মুঠোফোনে  প্রান নাশের হুমকি প্রদান করছে,  এ বিষয়ে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444846
Users Today : 460
Users Yesterday : 1341
Views Today : 4423
Who's Online : 36
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone