আ. লীগের মনোনয়ন ফরম কিনে যা জানালেন মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: ফেসবুক থেকে সংগ্রহ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল শনিবার বিকেলে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। পরে তিনি নিজেই ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন।

পোস্টে এ চিত্রনায়িকা লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আজ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলাম।’

তিনি আরও লিখেন, ‘ইনশা আল্লাহ আগামী ২০ নভেম্বর দুপুর ৩টায় মনোনয়নপত্র গিয়ে জমা দেবো।’

নিজের ফেসবুকে মা-বাবা ও স্বামীর সঙ্গে একটি ছবিও পোস্ট করেন এই তারকা। যে ছবিতে তাদের হাতে রয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম।

এ দিকে গণমাধ্যমকে মাহি বলেন, ‘শনিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আমার পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। আগামী ২০ নভেম্বর আমি নিজে উপস্থিত থেকে মনোনয়ন ফরম জমা দিয়ে আসবো।’

সম্প্রতি রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে প্রচারণায় ব্যাপক ব্যস্ত সময় পার করতে দেখা গেছে মাহিয়া মাহিকে। সেখানে বিভিন্ন সভা-সমাবেশেও অংশ নেন তিনি।

এছাড়া শোবিজের শিল্পীদের আয়োজনে বিএনপি-জামায়াতের ডাকা হরতাল ও অবরোধের নামে জ্বালাও-পোড়াও বন্ধের দাবিতে গতকাল শনিবার দুপুরে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন মাহি।

Exit mobile version