সোমবার, ১০ মে ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনা মুক্তির দোয়া করতে মুসলমানদের মসজিদে যাওয়ার অনুরোধ করলো ভারতের পুলিশ লক্ষ্মীপুরে ভুমি কর্মকর্তাকে মারধর মামলায় : আ’লীগ নেতা গ্রেপ্তার মিরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঈদের আগে স্বর্ণের দামে সুখবর কাঁকনহাটে গম জব্দ অভিযোগের তীর উঠেছে মেয়রের দিকে নড়াইলে গৃহবধূকে পিটিয়ে হত্যা নকলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে আগুন। ২ লাখ খামারি ২৯২ কোটি টাকা প্রণোদনা পাবে পাকেরহাটে নাসিম সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ তানোরে প্রধানমন্ত্রীর অনুদান নিয়ে মেয়রের প্রচারণা ? শ্যামনগর জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয় অভ্যন্তরে ঢালাই রাস্তার উদ্বোধন স্বাস্থ্যবিধি মেনে দেশব্যাপী রাতে গণপরিবহন চালুর দাবি করোনায় ঈদবাজার ও ঈদ উদযাপন  সাইফুল ইসলাম চৌধুরী  ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের সুফল পাচ্ছেনা বরিশালবাসী মা দিবসের শুভেচ্ছা

ইউরোপের পর এবার আমেরিকায়ও ব্যাপক জনপ্রিয় নাম ‘মুহাম্মাদ!

ইসলাম ডেস্ক: বিশ্ব মুসলিমের জন্য একটি সেরা সংবাদ যে, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর নাম ‘মুহাম্মাদ’ ইউরোপের পর এবার আমেরিকায়ও ব্যাপক জনপ্রিয়। আগে থেকেই ইউরোপের দেশ যুক্তরাজ্যে নবজাতক শিশুদের জন্য সর্বাধিক জনপ্রিয় নাম ছিল ‘মুহাম্মাদ’। এ তালিকায় এবার যুক্ত হয়েছে আমেরিকা।

যুক্তরাজ্যে বিগত ৩ বছর ধরে নবজাতক শিশুদের যত নাম রাখা হয়েছে, এরমধ্যে সবচেয়ে বেশি সংখ্যক নাম রাখা হয়েছে ‘মুহাম্মাদ’। শুধু মুহাম্মাদ নামই নয়, বরং নবজাতক ছেলে ও মেয়েদের ক্ষেত্রে আরবি নামের দিকেই বেশি ঝুঁকছে ইউরোপের দেশগুলো।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone