বুধবার, ১৯ মে ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন চাটখিলে টিসিবির ১৯৬ লিটার তেল জব্দ, ২০হাজার টাকা জরিমানা করোনায় আরো ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১২৭২ ‘সাংবাদিক নির্যাতনে বিশ্ব মিডিয়ায় বাংলাদেশের ইমেজ প্রশ্নবিদ্ধ’ কবিতা…অভিমান -বিচিত্র কুমার রোজিনার বিষয়ে দুই মন্ত্রীর সঙ্গে প্রেসক্লাব নেতাদের বৈঠক ‘সরকারকে বাঁশ দেওয়ার জন্য গুটিকয়েক মন্ত্রী–সচিবই যথেষ্ট’ সম্পাদক পরিষদের বিবৃতি সংবাদপত্রের কণ্ঠরোধের মানসিকতা থেকে রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা বৃহস্পতিবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা সাংবাদিককে হেনস্তা: স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্ত কমিটি সাংবাদিক রোজিনাকে নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে বিএমএসএফ নওগাঁর মহাদেবপুরে সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলার প্রতিবাদে ডিজিটাল প্রেসক্লাবের নিন্দা ধুপাজান চলতি নদীতে সদর থানা পুলিশের অভিযানে ৭টি নৌকা আটক প্রায় ৩লাখ টাকা জরিমানা নোয়াখালীতে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও আটকের প্রতিবাদে মানববন্ধন বরিশালে গরমে তৃপ্তি মেটাতে পানি তালের চাহিদা বেড়েছে

এমটিসি গ্লোবালএকাডেমিকলিডারশীপঅ্যাওয়ার্ড-২০১৯ পেলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের চেয়ারম্যান।

 

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজিখুলনা -এর উপাচার্য প্রফেসরড. আবুইউসুফ মোঃআব্দুল্লাহবাংলাদেশের উচ্চ শিক্ষাখাতের উন্নয়নে বিশেষ অবদান এবং আইসিটি ও শিক্ষা খাতে নেতৃত্ব ও অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবালআউটস্ট্যান্ডিংএকাডেমিকলিডারশীপঅ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন।৭সেপ্টেম্বরএমটিসি গ্লোবাল কর্তৃপক্ষভারতের ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত৯ম ওয়ার্ল্ড এডুসামিট ওবার্ষিকঅ্যাওয়ার্ডপ্রদানঅনুষ্ঠানেএইঅ্যাওয়ার্ড প্রদানকরে।

এমটিসিহলোভারতেরআন্তর্জাতিকশিক্ষাগবেষণাকারীএকটিপ্রতিষ্ঠানযাবিশ্বের ৩০টি দেশে ৩১ হাজারশিক্ষাপ্রতিষ্ঠাননিয়েকাজকরে। ইউনাইটেড নেশনস কর্তৃক স্বীকৃতস্বনামধন্য এইএকাডেমিকপ্রতিষ্ঠানটিভারতের ব্যাঙ্গালোরে অবস্থিত। এমটিসি গ্লোবাল ২০১০ সালথেকে শিক্ষাক্ষেত্রেবিশেষঅবদানেরজন্য আন্তর্জাতিক এ অ্যাওয়ার্ড প্রদানকরছে।এমটিসি গ্লোবালঅ্যাওয়ার্ড-২০১৯ পাওয়ায়চেয়ারম্যানপ্রফেসর ড. আবুইউসুফ মো. আব্দুল্লাহকেঅভিনন্দন ও শুভেচ্ছাজানিয়েছে নর্দানইউনির্ভাসিটিবাংলাদেশ -এর শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

প্রফেসর ড. আবুইউসুফ মো. আবদুল্লাহ একই সময়ভারতেরব্যাঙ্গালোর শহরেঅনুষ্ঠিত ৯ম ওয়ার্ল্ড এডুসামিটেঅংশগ্রহণকরেন।‘উচ্চ শিক্ষারআন্তর্জাতিকিকরণঃপ্রতিবন্ধকতা ও সুযোগ’শীর্ষক এই আন্তর্জাতিকসামিটেরসমাপনীঅনুষ্ঠানেতিনিপ্রধানঅতিথি হিসেবে বক্তব্য উপস্থাপনকরেন।

সামিটেঅংশগ্রহণ ও বক্তব্য প্রদানকরেনএমটিসি গ্লোবালেরপ্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্টপ্রফেসরভোলানাথ দত্ত, ধ্রুবকলেজ অব ম্যানেজমেন্টহায়দারাবাদ -এর চেয়ারম্যান ড. এস প্রতাপরেডি, আমিতিবিশ্ববিদ্যালয়জয়পুর -এর পরিচালকঅধ্যাপক ড. ভিনিতাআগারওয়াল ও রমাবিশ্ববিদ্যালয়কানপুরইউপিভারত -এর বাণিজ্য ও ব্যবস্থাপনাঅনুষদেরডীনঅধ্যাপক ড. আফতাবআলমপ্রমুখ।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone