রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
বাশঁখালীতে যুবতীর ভাসমান লাশ উদ্ধার ‘ফিরতিযাত্রা’ নির্বিঘ্ন করার উপায় খুঁজছে সরকার গাজায় হত্যাযজ্ঞ নেতানিয়াহুকে ফোন করে সমর্থনের কথা জানালেন বাইডেন ঈদের দিন বায়তুল মোকাররমে ফিলিস্তিনি যুবকের বক্তব্য ভাইরাল (ভিডিও) অতিরিক্ত মদপানে রুমার মৃত্যু, ধারণা পুলিশের হেফাজতের নতুন আহ্বায়ক কমিটি জিডি ও এজহারের মধ্যে পার্থক্য জানেন কি? জুনের আগে মিলছে না নতুন ড্রাইভিং লাইসেন্স কারাগারে যেভাবে দিন কাটছে সেই ঐশীর বাংলাদেশে করোনা ২৪ ঘন্টায় আরও কমল মৃত্যু, শনাক্ত ২৬১ ডোমারে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা শিবগঞ্জে বন্ধন-৯৮ এর ঈদ পূনর্মিলনী তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী।

করোনাঃ ব্যবসায়ীর মৃত দেহ সিঁড়িতে পড়ে ছিলো!!

নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন খোকন সাহা নামের এক ব্যবসায়ী। ২৬ এপ্রিল, রবিবার দুপুরে গলাচিপা চেয়ারমানবাড়ি এলাকায় নিজের বাড়ির সিড়িতেই তিনি মারা যান। নিহত ব্যবসায়ী কালীরবাজারের একটি অভিজাত কনফেকশনারীর সত্বাধিকারী।

জানা যায়, নিহত ব্যবসায়ীর শারীরিক অবস্থার অবনতি হলে তার পরিবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য আত্বীয়-স্বজন ও প্রতিবেশীদের স্মরণাপন্ন হলেও কারো সাহায্য পায়নি। তার স্ত্রী ও মেয়েরা হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে বাড়ির সিঁড়িতেই তিনি শেষ নিঃশেষ ত্যাগ করেন। মারা যাওয়ার পরেও দীর্ঘক্ষণ মরেদহ সিড়িতেই পড়েছিল। পরবর্তীতে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সাথে যোগাযোগ করলে তিনি মরদেহ সংগ্রহ করেন।

কাউন্সিলর মাকসুদুল আলম জানান, একজন করোনা পজেটিভ ব্যক্তির মরদেহ দাফন করার সময় খোকন সাহার মৃত্যুর সংবাদ আসে। বিষয়টি স্বজন-প্রতিবেশীরা জানলেও তার মরদেহের কাছে কেউ আসেনি। ঘটনাস্থলে গিয়ে দেখি তিন ও চার তলা মাঝামাঝি সিঁড়িতে তিনি পড়ে আছেন। এরপর তার সৎকার করা হয়। খোকন সাহার মুখাগ্নি করার মত কেউ না থাকায় আমি নিজেই তার মুখাগ্নি ও সৎকার করি।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone