রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শার্শায় ফেনসিডিল ও প্রাইভেটকারসহ আটক ২ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর প্রস্তাব মিনা পাল থেকে সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী সপরিবারে ভ্যাকসিনের ২য় ডোজ নিলেন আলমগীর সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট চলবে রোববার থেকে নতুন করে দেড় কোটি মানুষকে দরিদ্র করেছে করোনা রমজানে যেসব খাবার এড়িয়ে চলবেন ইলিয়াস আলী নিখোঁজের বিষয়ে নতুন তথ্য দিলেন আব্বাস বাতাসেও ছড়ায় করোনাভাইরাস নববর্ষে গণস্বাস্থ্যের উপহার ৬ ক্যাটাগরিতে ফি কমালো গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টার বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় চীনা কোম্পানি চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের দুমকিতে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি, স্লাইন ও বেড সংকট চরম ভোগান্তিতে রোগীরা।। আওয়ামী লীগে আদর্শিক নেতৃত্বের কবর   !  কবরী দেশকে ভালোবেসে ঋণী করেছেন : নতুনধারা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বামী কান কেটে নিয়েছিলো প্রেমিকের : এবার স্বামীর কান কাটলো প্রেমিক

এম শিমুল খান, গোপালগঞ্জ : গত কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক মেনে না নিতে পেরে স্ত্রীর প্রেমিকের কান কেটে নিয়েছিলো স্বামী। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার প্রকাশ্য দিবালোকে জনসম্মুখে স্বামীর কান কেটে নিলো দুদ্ধর্ষ প্রেমিক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, সোমবার বিকাল ৫ টার দিকে স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসষ্ট্যান্ডের ঢাকাগামী বাস কাউন্টারে টিকিট সংগ্রহকালে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিকসহ ৮/৯ জন দলবেঁধে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখমসহ বাম কান সম্পুনর্ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে করতে চলে যায় তারা। মারাত্মক আহত অবস্থায় প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তিতে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ওই সময়ই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
শ্রীরামকান্দি গ্রামের শওকাত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র রাজিব শেখ দলবল নিয়ে আমার উপরে হামলা করে আমার কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘ দিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।
উল্লেখ্য কয়েকমাস পূর্বে স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের কারনে স্বামী সোহাগ সরদার প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিলো বলে এলাকাবাসী জানান।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর বলেন, কান কাটার ঘটনা শুনেছি। সোহাগ সরদারের চিকিৎসা নিয়ে তার পরিবার ব্যস্ত রয়েছে। তাই পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

২১

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449627
Users Today : 73
Users Yesterday : 1178
Views Today : 211
Who's Online : 30
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone