শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

শিরোনাম :
টিকা প্রতিরোধী ভয়ঙ্কর ভাইরাসের উৎপত্তিস্থল হবে বাংলাদেশ! লকডাউনে পোশাক কারখানা বন্ধ কিনা, জানা যাবে কাল বাংলাদেশে করোনা মৃত্যুতে রেকর্ড, কমেছে শনাক্ত করোনায় আক্রান্ত দুদকের ২১ কর্মকর্তা-কর্মচারী লকডাউনের আগের দু‍‍`দিন নিয়ে ধোঁয়াশা, যা বললেন প্রতিমন্ত্রী রাজারহাটে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন প্রজাতন্ত্র দিবসকে রাষ্ট্রীয় স্বীকৃতি দিতে হবে ………আ স ম‌ রব এমপির প্রচেস্টার ফসল অঙ্কুরেই বিনস্ট দায় নিবে কে-? গাইবান্ধায় আওয়ামী লীগ নেতার বাসায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ বাগেরহাটে চলাচলের রাস্তা কেটে ঘেরের পানি নিষ্কাশন, তিন ইউনিয়নের মানুষের চরম ভোগান্তি তানোরে করোনাবিরোধী প্রচারণা ও মাক্স বিতরণ বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক তানোরে  কর্মসৃজন কর্মসুচি উদ্বোধন তানোরে  কর্মসৃজন কর্মসুচি উদ্বোধন লকডাউনে শ্রমজীবীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করুন: কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)

জেনে নিন কোথায় স্পর্শ করলে মেয়েদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে

ডেস্ক: মেয়েদের যে জায়গাটিতে স্পর্শ করলেই উত্তেজনায় পাগল হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে – সপ্তাহের শনিবার নারীরা বিছানায় নিয়ন্ত্রণহারিয়ে ফেলেন বলে দাবি করা হয়েছে সদ্য প্রকাশিত এক গবেষণায়। আড়াই হাজারেরও বেশি নারীর উপর জরিপ চালিয়ে এ তথ্য দিয়েছে হেলথ এন্ড বিউটি রিটেইলার ’সুপারড্রাগ’। জরিপের ফলাফলে বলা হয়, বেশিরভাগ নারীরই সপ্তাহের অন্তত: একটি রাতে যৌন চেতনা তীব্রতর হয়। আর সে রাতটি হলো শনিবার রাত।জরিপ ফলাফলে আরো বলা হয়, নিজেদের আকর্ষণ বাড়ানোর জন্য নারীরা একাধিক পন্থা অবলম্বন করেন। এক্ষেত্রে উষ্ণ পানিতে গোসল তাদের বিশেষ পছন্দ। পছন্দের প্রথমে রয়েছে বডি স্প্রে’র ব্যবহার। তবে চুলের স্টাইল এবং মুখের হাসির প্রতিও তারা

 

এ রাতে মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ’টার্ন অনহয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই ছেলেরা সেইসব অংশের দিকে নজর দেয় না। ফোরপ্লে সীমাবদ্ধ থাকে ব্রেস্ট, নিপলস আর কিসের মধ্যেই। তারপরেই ইন্টারকোর্স। ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, পাগল করে দেওয়া যায় মেয়েদের।

১. ঘাড়ের পিছন দিকে: মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং অন এরিয়া। ছেলেরা কিন্তু অনেকসময় এই অংশটা এড়িয়ে যায়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মহিলাকে দ্রুত উত্তেজিত সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পিছন দিকের চুল সরিয়ে ঘাড়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। দেখবেন আপনার সঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছেন।

২. কান: কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি সেক্সুয়ালি অ্যাট্রাক্টেড করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে পড়বে আপনার সঙ্গিনী। হালকা কামড় দিতে পারেন কানের লতিতে। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।

৩. উরু বা থাই: মেয়েদের দ্রুত উত্তেজিত করত তিন নম্বরটির পয়েন্টটির জুড়ি মেলা ভার। সঙ্গিনীর উরুর সফট স্পটে স্পর্শ করুন। দেখবেন সে কি করে।

৪. হাতের তালু ও পায়ের পাতা: হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন, কিন্তু তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। সঙ্গিনীর হাতের উপর নিজের আঙুলগুলি বোলাতে থাকুন, সুড়সুড়ি দিন। এটিই যেন তাঁকে পরবর্তী সেক্সুয়াল অ্যাক্টিভিটিরই মেসেজ দেবে। দেখবেন সেও সাড়া দেবে। টার্ন অন করবে আপনার সঙ্গিনীকে।

৫. পিঠ: পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমরের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান। তাঁর সেক্স করার মুড আরও বাড়বেই।একটু বেশি যত্নশীল হন। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে ’সুপারড্রাগ -এর সারা বোলওয়ারসন বলেন, ’আমরা একটি ভোটের ব্যবস্থা করেছিলাম। সেই ভোটের ফলের ভিত্তিতে আমরা জরিপটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদেরকে আকর্ষণীয় দেখাতে কী কী করতে হবে, সেটা নারীরাই সবথেকে ভালো বোঝেন। কিন্তু সাধারণত নারীরা সর্বদা সে সব করেন না। সপ্তাহে যে কোনো একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38440305
Users Today : 1351
Users Yesterday : 1410
Views Today : 11458
Who's Online : 21
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone