সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
‘নিজের মাথার ওপর নিজেই বোমা ফাটানো’ এটা সম্ভব? মামুনুলের মুক্তি চেয়ে খেলাফত মজলিস নেতাদের হুশিয়ারি বাংলাদেশে করোনা টানা তৃতীয় দিনের মতো শতাধিক মৃত্যুর রেকর্ড চ্যালেঞ্জের মুখে টিকা কার্যক্রম! ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী হেফাজতের নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্কতা মেয়াদহীন এনআইডি দিয়ে কাজে বাধা নেই স্ত্রী বাবার বাড়ি, মাঝরাতে পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্বামীর চট্টগ্রামে ভূমিকম্প শ্রমিক হত্যার মোড় ঘোরাতে মামুনুল নাটক : মোমিন মেহেদী ওসিকে জিম্মি করে তিন সাংবাদিকের বিরুদ্ধে এক হাজার টাকার চাঁদাবাজি মামলা  ! গাইবান্ধা পুলিশ কৃষি শ্রমিক পাঠালেন বগুড়ায় দিনাজপুর বিরামপুরে বিপুল সংখ্যক মাদকদ্রব্য সহ প্রাইভেটকার আটক দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ মৃত্যু ৪।

তানোরে আওয়ামী লীগ নেতা সূজনের গণসংযোগ

আলিফ হোসেন, তানোর
রাজশাহীর তানোর পৌরসভার আগামি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী (সাম্ভব্য প্রার্থী) আওয়ামী লীগ নেতা ও প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী আবুল বাসার সূজন দিনব্যাপী পৌরসভার এক নম্বর ওয়ার্ডের তালন্দ ও হরিদেবপুর গ্রামে গণসংযোগ করেছেন। জানা গেছে, চলতি বছরের ১৭ জানুয়ারী শুক্রবার সূজন দলীয় নেতাকর্মীদের নিয়ে দিনভর পৌরসভার এক নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তিনি আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা ও কর্মী-সমর্থকসহ সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি নির্বচিত হলে পরিচ্ছন্ন পৌরসভা উপহার দেয়ার পাশাপাশি নাগরিক সেবার মান নিশ্চিত ও আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন বলে প্রতিশ্র“তি ব্যক্ত করেন। তিনি ব্যক্তি বিশেষ নয় এলাকার উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে আগামি পৌর নির্বাচনে সরকার দলীয় প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে নৌকার পক্ষে প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন। তরুণ-মেধাবী, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ, আদর্শিক-পরীক্ষিত, ত্যাগী-নিবেদিতপ্রাণ, কর্মী-জনবান্ধব রাজনৈতিক নেতা হিসেবে তার গণসংযোগ ও প্রচার-প্রচারণায় সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে।
এদিকে শীত মৌসুমের শুরু থেকে পৌর এলাকায় অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মসজিদ-মন্দির-গীর্জাসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান, নিয়মিত উঠান বৈঠক, গণসংযোগ ও প্রচার-প্রচারণায় সাধারণ মানুষের বিপুল সাড়া ও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়নে প্রার্থী হলে তার বিজয় প্রায় নিশ্চিত। তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি পৌর নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করে ভোটারদের সঙ্গে কোলাকুলি ও কুশল-মতবিনিময়ে ব্যস্ত সময় পার করেছেন। এদিকে মেধাবী, আদর্শিক ও রাজনৈতিক দূরদর্শীতা সম্পন্ন তরুণ নেতৃত্ব আবুল বাসার সূজন মাঠে নামায় পৌর আওয়ামী লীগের রাজনীতিতে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার সৃষ্টি হয়েছে নেতা ও কর্মী-সমর্থকদের মাঝে ফিরে এসেছে ব্যাপক প্রাণচাঞ্চল্য। এসব বিবেচনায় সূজন নৌকার প্রার্থী হলে তার বিজয় প্রায় নিশ্চিত।

Please Share This Post in Your Social Media

৫৫

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38450868
Users Today : 72
Users Yesterday : 1242
Views Today : 262
Who's Online : 16
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone